লিওনেল মেসি, ১০ বছর বয়সী ভ্যালেনতিনো ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

মেসি-রোনালদোদের শুভেচ্ছায় সিক্ত কে এই ছেলে?

শুভেচ্ছা জানানোর তালিকায় কে নেই! লিওনেল মেসি থেকে শুরু করে ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো দিবালা, লুকা মদ্রিচ, এডিনসন কাভানিদের মতো তারকা ফুটবলাররা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ২০:১৬ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯, ২০:১৯
প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ২০:১৬ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯, ২০:১৯


লিওনেল মেসি, ১০ বছর বয়সী ভ্যালেনতিনো ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একেই হয়তো বলে রাজকপাল! না হলে কি ১০ বছর বয়সে এমন সব তারকা ফুটবলারের শুভেচ্ছা বার্তা মেলে? জন্মদিনের শুভেচ্ছা জানানোর তালিকায় কে নেই!

লিওনেল মেসি থেকে শুরু করে ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো দিবালা, লুকা মদ্রিচ, এডিনসন কাভানি, মাতেও কোভাসিচ, লিসান্দ্রো লোপেজদের মতো তারকা ফুটবলাররা শুভেচ্ছো জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তা পাঠানোর তালিকায় আছেন স্যামুয়েল ইতো, দিয়েগো মিলিতো, হাভিয়ের জানেত্তি, ওয়ালটার স্যামুয়েল, ইস্তেবান ক্যামবিয়াসোর মতো সাবেক তারকা ফুটবলাররাও। কিন্তু যে এমন শুভেচ্ছায় ভাসলেন, ১০ বছর বয়সী সেই ভ্যালেনতিনো আসলে কে?

ভ্যালেনতিনোর বাবাও একজন তারকা ফুটবলার। দশম জন্মদিনে মেসি-রোনালদোদের শুভেচ্ছায় সিক্ত হওয়া ভ্যালেনতিনো আসলে আর্জেন্টাইন তারকা ফুটবলার মাউরো ইকার্দির সৎ ছেলে।

ছেলেকে চমকে দিতে এই আয়োজন বাবা ইকার্দির। ছেলের জন্মদিনকে বিশেষ করে তুলতে বেশ আগে থেকে ভিডিও সংগ্রহ করা শুরু করেন ইন্টার মিলানের এই স্ট্রাইকার।

জাতীয় দলের সতীর্থের ডাকে সাড়া দিয়ে ভ্যালেনতিনোকে ভিডিও বার্তায় শুভেচ্ছা জানান আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসি। একই লিগে খেলা জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার রোনালদোও সময় বের করেছেন ভ্যালেনতিনোর জন্য।

একটি ভিডিওর মাধ্যমে সবগুলো শুভেচ্ছা বার্তা একত্র করেছেন ইকার্দি। যে ভিডিওটার সঙ্গে আরেকটি ভিডিও যোগ করেছেন আর্জেন্টাইন এই ফুটবলার। পুর্ণাঙ্গ ভিডিওতে দেখা যায় ১০ বছর বয়সী ভ্যালেনতিনো ফুটবল খেলছে।

ভিডিওর পরের অংশে শুভেচ্ছা জানান বাবা ইকার্দি, মেসি, রোনালদো এবং মদ্রিচ। এরপর আবারো ভ্যালেনতিনোর ফুটবল খেলার দৃশ্য। যে দৃশ্যের পর শুভেচ্ছা জানাতে দেখা যায় দিবালা ও কাভানিকে।     

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...