হাসপাতালে জান্নাতুল নাঈম। ছবি: সংগৃহীত

জান্নাতুল নাঈমও বাঁচতে চান, হাসতে চান

ইডেন মহিলা কলেজের মাস্টার্সের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী জান্নাতুল নাঈম।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬


হাসপাতালে জান্নাতুল নাঈম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দিন শেষে প্রতিটি মানুষই হাসিমুখে বাঁচতে চায়। তা এক দিন বেশি হলেও। অসুস্থ জীবন কার ভালো লাগে! জান্নাতুল নাঈমও বাঁচতে চান, হাসতে চান, জীবনটাকে আরও কিছুদিন দেখতে চান।

ইডেন মহিলা কলেজের মাস্টার্সের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী জান্নাতুল নাঈম। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। ফলে তার জীবন ঝুঁকিতে পড়েছে।

বর্তমানে জান্নাতুল কিডনি ফাউন্ডেশনে ভর্তি আছেন। তাকে সপ্তাহে তিন বার ডায়ালাইসিস করাতে হচ্ছে। যার প্রতিটির মূল্য ৩০০০ টাকা। এ পর্যন্ত চিকিৎসার পেছনে প্রায় পাঁচ লাখ টাকার বেশি খরচ হয়েছে।

তার পরিবার জানায়, চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন দেশের বাইরে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে। তাহলে হয়তো তার জীবনটা বেঁচে যেতে পারে। কিন্তু মধ্যবিত্ত পরিবারের পক্ষে বাইরে নিয়ে চিকিৎসা করানোর মতো খরচ জোগাড় করা অনেক কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। সে জন্য বিত্তবান ও সামর্থ্যবানদের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছে তার পরিবার।

সবার সহযোগিতায় বেঁচে যেতে পারে জান্নাতুল নাঈমের জীবন। তাকে সাহায্য পাঠানোর ঠিকানা: Jahid Hasan, A/C-141.101.386285, Comilla Branch, Dutch-Bangla Bank Ltd. আরেকটি ঠিকানা হচ্ছে: Jahid Hasan, A/C No- 2302429459001, Uttara Branch, City Bank.

টাকা পাঠিয়ে নিচের নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছে তার পরিবার।

জাহিদ হাসান: ০১৭১৪৬১৭৭৭৩, ০১৮৬৫৬৮৫৫৫৫।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী