সাবেক প্রেমিকার সঙ্গে নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার সালা। ছবি: সংগৃহীত

নিখোঁজ নাকি অপহরণ, প্রশ্ন সালার সাবেক প্রেমিকার

আর্জেন্টাইন ফুটবলার সালার নিখোঁজ হওয়ার ঘটনায় রহস্য খুঁজে পাচ্ছেন তার সাবেক প্রেমিকা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৭ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:৪৮
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৭ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:৪৮


সাবেক প্রেমিকার সঙ্গে নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার সালা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এমিলিয়ানো সালা, বর্তমানে ফুটবল বিশ্বের সবচেয়ে আলোচিত নাম। তবে এই আলোচনায় কষ্ট, হতাশা আর স্বজন-সতীর্থ হারানোর বেদনা জড়ানো। সপ্তাহ খানেক আগে সালাকে বহনকারী ছোট একটি বিমান ফ্রান্স ও কার্ডিফের মাঝে ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়ার সময় নিখোঁজ হয়ে যায়। সালা বা বিমানের সন্ধান এখনো মেলেনি। ধারণা করা হচ্ছে আর্জেন্টাইন তারকা এই ফুটবলার এবং তার পাইলট দুজনই মারা গেছেন।

ইতোমধ্যে বিভিন্ন কাজের আগে সালাকে উৎসর্গ করতে দেখা যাচ্ছে। শুভাকাঙ্ক্ষীরা সালাকে স্মরণ করতে শুরু করেছেন। এমন সময়ে কার্ডিফ সিটি স্ট্রাইকারের সন্ধান দিলেন তারই সাবেক প্রেমিকা বেরেনিস স্কার। একটি দ্বীপে সালা জীবিত আছেন বলে জানিয়েছেন তিনি। তবে এটা কোনো তথ্য নয়। ২৬ বছর বয়সী ফরাসি মডেল বেরেনিসের বিশ্বাস, সালা হয়তো ইংলিশ চ্যানেলের কোনো দ্বীপে জীবিত অবস্থাতেই আছেন।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যমকে বেরেনিস বলেন, ‘আমার আশা সে ফিরে আসবে, জানাবে সে জীবিত। হয়তো সেটা হতে পারে কোনো দ্বীপে। তার পরিবারের মতো আমারও বিশ্বাস, সালা হারিয়ে যেতে পারে না।’ এতটুকু বলেই থামেননি, সালার নিখোঁজ হওয়ার ঘটনায় রহস্য খুঁজে পাচ্ছেন বেরেনিস। এসব কথা বলার আগে তার দাবি ছিল, সালার মৃত্যুর জন্য ফুটবল মাফিয়া দায়ী।

নিখোঁজ ফুটবলার এমিলিয়ানো সালাকে স্মরণ করছে তার শুভাকাঙ্ক্ষীরা। ছবি: সংগৃহীত

এই বিষয়ে তদন্তের দাবি জানিয়ে সালার সাবেক এই প্রেমিকা বলেন, ‘আমি আমার মাথা খাটিয়ে দেখেছি, এই ব্যাপারটি অদ্ভুত এবং অন্ধকারাচ্ছন্ন। তবে এ বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই। একটা বিষয় আমার মনে হয়েছে, দুজন মানুষকে নিয়ে একটি বিমান পৃথিবীর বুকেই হারিয়ে গেল কিন্তু কেউ-ই তাদের খুঁজে বের করতে চায় না। সবকিছু ঢাকাই থাকছে। তাহলে তো এখানে রহস্যজনক কিছু আছেই!’

সালাকে খুঁজে বের করার কার্যক্রম নিয়ে বলা বেরেনিসের কথা পুরোপুরি ঠিক নয়। কারণ সালার নিখোঁজ হওয়ার খবর পাওয়া মাত্র অনুসন্ধান কার্যক্রম চালানো হয়। বিমানের কিছু ধ্বংসাবশেষও পাওয়া যায়। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে কয়েক ঘণ্টার মধ্যে উদ্ধার তৎপরতা স্থগিত করা হয়। 

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...