নতুন গাড়ির সামনে সস্ত্রীক আরিফুল হক এবং গাড়ির রেপ্লিকা হাতে আরিফুল-পত্নী সিফাত তাসনিম। ছবি: সংগৃহীত

আরিফুলের নতুন গাড়ি, উচ্ছ্বসিত স্ত্রী

বিপিএলে ব্যাটে-বলের পারফরম্যান্সে স্বস্তি খুঁজে না পেলেও গাড়ি কিনে উচ্ছ্বসিত আরিফুল ও তার স্ত্রী।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ২০:৪২ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, ২০:৪৪
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ২০:৪২ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, ২০:৪৪


নতুন গাড়ির সামনে সস্ত্রীক আরিফুল হক এবং গাড়ির রেপ্লিকা হাতে আরিফুল-পত্নী সিফাত তাসনিম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) লোয়ার মিডল অর্ডারে অনেকদিন ধরে আলোচনায় ছিল আরিফুল হকের নাম। কিন্তু চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সামর্থ্যের প্রমাণ দিতে ব্যর্থ হয়েছেন জাতীয় দলের এই ব্যাটিং অলরাউন্ডার। ১১ ম্যাচে ডানহাতি এই ব্যাটসম্যান করেছেন ১৩৪ রান। এবারের আসরে তার সর্বোচ্চ ইনিংসটি ২৬ রানের। বল হাতেও কিছু করতে পারেননি।

বিপিএলে ব্যাটে-বলে নজর কাড়তে না পারলেও গাড়ি কিনে নজর কেড়েছেন আরিফুল। নতুন গাড়ি পেয়ে বেশ উচ্ছ্বসিত আরিফুলের স্ত্রী সিফাত তাসনিম। সেই উচ্ছ্বাসের জানান দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

৩১ জানুয়ারি, বৃহস্পতিবার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে নতুন গাড়িসহ ছবি পোস্ট করেছেন আরিফুলের স্ত্রী। ছবিতে দেখা যায়, হোন্ডার সিভিক মডেলের গাড়ির সামনে দাঁড়িয়ে আছেন আরিফুল-সিফাত দম্পতি।

নতুন গাড়ির সামনে স্ত্রী সিফাত তাসনিমের সঙ্গে আরিফুল হক। ছবি: সংগৃহীত

ছবির ক্যাপশনে আরিফুল-পত্নী লেখেন, ‘আলহামদুলিল্লাহ। সর্বশক্তিমান আল্লাহর রহমতে আমরা হোন্ডা সিভিক মডেলের নতুন গাড়িটি নিয়ে এসেছি। অনেকদিন ধরে লালিত স্বপ্ন অবশেষে সত্যি হলো। আমাদের জন্য দোয়া করবেন।’

আরিফুলের মতো তার দল খুলনা টাইটান্সও বিপিএলে কিছু করতে পারেনি। গ্রুপ পর্ব থেকেই বিদায় নিশ্চিত হয়ে গেছে খুলনার। ১১ ম্যাচে মাত্র ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে রয়েছে সর্বশেষ দুই আসরেই শেষ চারে খেলা খুলনা।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...