সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে টম মুডি ও সাকিব আল হাসান। ছবি: সানরাইজার্স হায়দরাবাদ

টম মুডি ও সাকিবকে কেন শুভ কামনা জানালো হায়দরাবাদ

বিপিএলের কোনো দলের কোচ-অধিনায়ককে হুট করেই কেন শুভ কামনা জানালো আইপিএলের ফ্র্যাঞ্চাইজি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০
প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০


সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে টম মুডি ও সাকিব আল হাসান। ছবি: সানরাইজার্স হায়দরাবাদ

(প্রিয়.কম) দেখতে দেখতে শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। ৪ ফেব্রুয়ারি, সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এলিমিনেটর ও কোয়ালিফায়ার ম্যাচে মাঠে নামছে চার দল চিটাগং ভাইকিংস, ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স।

দুপুর দেড়টায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে এলিমিনেটর ম্যাচ মাঠে নামবে ঢাকা ডায়নামাইটস। অন্যদিকে রাতে ফাইনালের টিকিট কাটার লড়াইয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স।

প্লে অফের লড়াই শুরুর আগেই ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান ও রংপুর রাইডার্সের কোচ টম মুডিকে হঠাৎ করেই শুভকামনা জানিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদ।

দুপুর ১২টায় টম মুডি ও সাকিবের ছবি কোলাজ করে একটি পোস্ট দেওয়া হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে। ক্যাপশনে লেখা ছিল, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্লে অফ স্টেজের জন্য শুভ কামনা রইলো সাকিব আল হাসান ও টম মুডি।’

পাঠকদের মনে প্রশ্ন আসতেই পারে, বিপিএলের দলের কোচ-অধিনায়ককে হুট করেই কেন শুভ কামনা জানালো আইপিএলের ফ্র্যাঞ্চাইজি। উত্তরটা হচ্ছে, বিপিএলে একে অন্যের প্রতিপক্ষ হলেও আইপিএলে কিন্তু টম মুডি-সাকিবের সম্পর্ক গুরু-শিষ্য। তাই তো দুই দুজনকেই শুভ কামনা জানিয়েছে হায়দরাবাদ।

টানা সাত বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব। তবে সর্বশেষ আইপিএলের আগে নিলামে সেই সাকিবকেই ছেড়ে দেয় কলকাতা। ১১তম আসরে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

গত আসরে হায়দরাবাদের জার্সিতে ১৭ ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন ২৩৯ রান। আর বল হাতে ঝুলিতে পুরেছেন ১৪টি উইকেট। দল শিরোপা জিতলে অবশ্য ষোলকলাই পূর্ণ হতো সাকিবের। কিন্তু ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে ৮ উইকেটে হারায় তা আর হয়নি।

সব মিলিয়ে গত আসরে ব্যাট-বলে দুর্দান্ত পারফরম্যান্সই উপহার দিয়েছিলেন সাকিব। যার পুরস্কারস্বরূপ আইপিএলের ১২তম আসরেও বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের এই অধিনায়ককে ধরে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...