সুহানা খান। ছবি: সংগৃহীত

মঞ্চ অভিনয়ে মগ্ন শাহরুখের মেয়ে

হু-হু করে ভাইরাল হয়ে পড়ে শাহরুখের একমাত্র মেয়ের ছবি।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৬ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৭
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৬ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৭


সুহানা খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খান। লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশুনা করছেন তিনি। ২০১৭ সালের ল্যাকমে ফ্যাশন উইকের পর থেকে স্পটলাইটের আলো পড়তে শুরু করেছেন সুহানার ওপর। ২০১৮ সালে ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’ ইন্ডিয়ার প্রচ্ছদে মডেল হয়ে গ্ল্যামার জগতের পদার্পন করেন এ স্টার কিড।

টাইমস নাউইয়ের প্রতিবেদনে জানানো হয়, বাবার মতো অভিনয় জগতেও পা বাড়াচ্ছেন সুহানা। তবে এখনো রুপালি পর্দায় অভিষেক না হলেও মঞ্চে ঠিকই অভিনয় করে যাচ্ছেন তিনি। এ ছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় সুহানা। কলেজের বন্ধু-বান্ধবের সঙ্গে কাটানো বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে মাঝে মধ্যেই ভাইরাল হতে দেখা যায় তাকে। শাহরুখের মেয়ের প্রতি আগ্রহ রয়েছে অনেকেরই। তাই ইন্টারনেটে সুহানার ভাইরাল হওয়া নতুন কোনো বিষয় নয়। সেই ধারাবাহিকতায় সম্প্রতি সুহানার একটি ছবি ভেসে বেড়াচ্ছে ইন্টারনেট দুনিয়ায়।

সুহানার মঞ্চে অভিনয় করার এ ছবিটি সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ছবি: সংগৃহীত

ভেসে বাড়ানো ওই ছবিতে দেখা যায় একটি নাটকের মঞ্চে সহ-অভিনেতার সঙ্গে অভিনয় করছেন সুহানা। বেদনাদায়ক চরিত্রের অভিনয়ে মগ্ন সুহানার পরনে একটি সাদা গাউন আর তার সহ-অভিনেতার গালে লেগে আছে কালির ছাপ। সুহানার কলেজের একটি মঞ্চ নাটকে অভিনয় করার সময় এ ছবিটি তোলা হয়। এরপর এটি একটি ফ্যান পেজে পোস্ট হওয়ার পর হুহু করে ভাইরাল হয়ে পড়ে।

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...