দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেল নাফিসা কামালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন হওয়ার পর বাসে-হোটেলে নাফিসার উচ্ছ্বাস-পাগলামি! (ভিডিও)

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ফাইনালে দুর্দান্ত জয়ের পর শুরু হওয়া এই বিজয় উৎসব শেষ হয় টিম হোটেলে কেক কাটার মধ্য দিয়ে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১০ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৬
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১০ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৬


দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেল নাফিসা কামালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্রিকেট মহল তাকে চিনতো ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামালের মেয়ে হিসেবে। বাবার হাত ধরেই ক্রিকেট স্টেডিয়ামে যাওয়া-আসা শুরু নাফিসার। তবে সেই নাফিসা কামালই এখন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম সফল সংগঠক।

২০১৫ সালের তৃতীয় আসরে নতুন দল হিসেবে প্রথমবার অংশগ্রহণ করেই মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে শিরোপা জয় করে নাফিসার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যদিও চতুর্থ ও পঞ্চম আসরে শিরোপা জেতা হয়নি দলটির। গত আসরে অল্পের জন্য খেলা হয়নি ফাইনাল। তবে ষষ্ঠ আসরে সুযোগ পেয়েই বাজিমাত নাফিসার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

তামিম ইকবালের বিস্ফোরক ব্যাটিংয়ের পর উত্তেজনাপূর্ণ ফাইনালে ঢাকা ডায়নামাইটসকে ১৭ রানে হারিয়ে দ্বিতীয়বারের মতো বিপিএলের শিরোপা জিতে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফ্র্যাঞ্চাইজি কর্ণধার নাফিসা কামালের উচ্ছ্বাস ছিল বাঁধভাঙ্গা। মাঠেই খেলোয়াড়-কোচিং স্টাফ-সমর্থকদের সঙ্গে পাগলাটে উদযাপনে মাতেন নাফিসা।

যা থামেনি টিম বাসেও। এমনকি এই উল্লাস-পাগলামি ছিল টিম হোটেলেও। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর বরাতে নাফিসা কামালের উচ্ছ্বাস-পাগলামির ভিডিওগুলো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়ও। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ফাইনালে দুর্দান্ত জয়ের পর শুরু হওয়া এই বিজয় উৎসব শেষ হয় টিম হোটেলে কেক কাটার মধ্য দিয়ে।

মাঠে বরাবরই সক্রিয় নাফিসা কামাল। বিপিএলের ষষ্ঠ আসরে প্রায় সব ম্যাচেই স্টেডিয়ামে দেখা গেছে তাকে। দলের জয়ে কিংবা হারে শামিল হয়েছেন তিনিও। তাই তো বিপিএলের শিরোপা জেতার পর সবচেয়ে বেশি আবেগ ছুঁয়ে গিয়েছিল বর্তমান অর্থমন্ত্রীর মেয়েকেও। পাগলাটে উদযাপন যেন তার প্রমাণ।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...