হাতে ধরে মেয়েকে সাইকেল চালানো শেখাচ্ছেন সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

বিপিএল শেষে কি করছেন সাকিব?

অবসর পেয়েও যেন বসে নেই বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৬ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৬
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৬ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৬


হাতে ধরে মেয়েকে সাইকেল চালানো শেখাচ্ছেন সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সব মা-বাবা চান তাদের সন্তান যেন সব বিষয়ে কমবেশি পারদর্শী হয়। এ জন্য সন্তানকে নানা রকম শিক্ষা দেন প্রত্যেক মা-বাবা। সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরও এর ব্যতিক্রম নন। তাই তো মেয়ে আলাইনা হাসান অউব্রিকে এবার সাইকেল চালানো শেখাচ্ছেন সাকিব।

শুক্রবার রাতেই শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ব্যস্ততা। এক মাসেরও বেশি সময় ধরে চলা বিপিএলের ব্যস্ততা শেষে কিছুটা অবসর পেয়েছেন সাকিব। অবসর পেয়েও বসে নেই বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি মেয়েকে শেখাচ্ছেন সাইকেল চালানো।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে দেখা যায়, হাতে ধরে মেয়েকে সাইকেল চালানো শেখাচ্ছেন সাকিব।

ছবির ক্যাপশনে শিশির লেখেন, ‘বাইকিং লেসন’।

বিপিএলের এবারের আসরে ব্যাটে-বলে অসামান্য পারফর্ম করেছেন সাকিব। পাশাপাশি সামনে থেকে নেতৃত্ব দিয়ে ফাইনাল পর্যন্ত নিয়েছেন ঢাকা ডায়নামাইটসকে। তবে শেষ পর্যন্ত শিরোপা জেতা হয়নি। ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১৭ রানে হেরে এবারও রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে তিন বারের চ্যাম্পিয়নদের।

শিরোপা হারানোর আক্ষেপ ছাড়াও সাকিবের জন্য আরেকটি দুঃসংবাদ বয়ে এনেছে বিপিএলের ফাইনাল। কুমিল্লার বিপক্ষে ব্যাটিং করার সময় আবারও আঙুলে চোটে পান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এই চোটে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন জাতীয় দলের এই অভিজ্ঞ ক্রিকেটার। ওয়ানডে থেকে ছিটকে গেলেও টেস্ট সিরিজে তাকে দলে পাওয়ার আশা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...