ব্রাভোর নতুন গানে বাংলাদেশের সাকিব। ছবি: সংগৃহীত

এবার ডিজে ব্রাভোর গানে ঢাকা ও সাকিব (ভিডিও)

উপমহাদেশের তারকা ক্রিকেটারদের নিয়েই ডিজে ব্রাভোর এই গান।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২২ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২২
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২২ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২২


ব্রাভোর নতুন গানে বাংলাদেশের সাকিব। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাঠে ও মাঠের বাইরে ব্রাভোর উপস্থিতি মানেই নিশ্চিত বিনোদন। টিম বাস, টিম হোটেল, ড্রেসিংরুম দারুণভাবে মাতিয়ে রাখেন এই ক্যারিবীয়। আনন্দ-মজা তো ক্যারিবীয়দের দৈনন্দিন জীবনের একটি অঙ্গ। কিন্তু বিনোদনের দূত হিসেবে ব্রাভো নিজেকে চিনিয়েছেন আলাদাভাবে। তার ‘চ্যাম্পিয়ন’ গান এতটাই জনপ্রিয়, যেন ক্রিকেটার ব্রাভোর চেয়ে সংগীতশিল্পী পরিচয়টা বড় হয়ে ওঠে। নিজেকে সংগীতশিল্পী হিসেবে পরিচয় দিতে যে তিনি নিজেও পছন্দ করেন। আর সে জন্য তার জার্সির পেছনে ‘ডিজে ব্রাভো’ লেখা দেখেই বোঝা যায়।

আবারও নতুন একটি গান এনেছেন ডিজে ব্রাভো। ‘এশিয়া’ শিরোনামের এই গানে তিনি নিয়ে এসেছেন ক্রিকেটে এশিয়ার পরাশক্তিগুলোকে। যেখানে আছে ঢাকা ও সাকিব আল হাসানও।

উপমহাদেশের তারকা ক্রিকেটারদের নিয়েই ডিজে ব্রাভোর এই গান। যেখানে বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও ভারতের সঙ্গে স্থান পেয়েছেন আফগানিস্তানের ক্রিকেটার।

৩৫ বছর বয়সী ক্যারিবীয় ক্রিকেটার ব্রাভো ২০১৭ সালেই এই ‘এশিয়া’ গানটি নিয়ে কাজ শুরু করেন। সেবার চোট পাওয়ার কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে পারেননি তিনি। আর তাই নিজেকে ব্যস্ত রেখেছিলেন গান তৈরি করাতে।

এশিয়ার পাঁচটি দেশের ক্রিকেটারদের নাম রয়েছে ব্রাভোর নতুন এই গানে। বাংলাদেশ থেকে সাকিব আল হাসান ছাড়াও গানটিতে রয়েছে শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনে, ভারতের বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি, পাকিস্তানের শহীদ আফ্রিদি ও আফগানিস্তানের রশিদ খানের নাম।

প্রিয় খেলা/রুহুল