সেঞ্চুরি পূর্ণ করার পর তামিম ইকবালের উদযাপন। ইনসেটে উপহার হিসেবে পাওয়া ঘড়ি। ছবি: প্রিয়.কম

ফাইনালে ঝড়ো সেঞ্চুরি, তামিমকে ঘড়ি উপহার

এবার দুর্দান্ত সেঞ্চুরির পুরস্কার হিসেবে ঘড়ি উপহার পেয়েছেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৮ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৬
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৮ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৬


সেঞ্চুরি পূর্ণ করার পর তামিম ইকবালের উদযাপন। ইনসেটে উপহার হিসেবে পাওয়া ঘড়ি। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) শুরুতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়কত্ব ছিল স্টিভেন স্মিথের কাঁধে। ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক দেশে ফিরলে কুমিল্লার নেতৃত্ব দেওয়া হয় ইমরুল কায়েসকে। কাগজে-কলমে ইমরুল কুমিল্লার অধিনায়ক হলেও দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তামিম ইকবাল। এমনকি ব্যাট হাতেও দলের শিরোপা জয়ে অনন্য অবদান রেখেছেন বাঁহাতি এই ওপেনার।

শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনালে ঢাকা ডায়নামাইটসকে ১৭ রানে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা। দলের শিরোপা জয়ের ভিতটা মূলত গড়ে দিয়েছিলেন তামিম। ব্যাট হাতে খেলেন ১৪১ রানের মহাকাব্যিক এক ইনিংস। তার এই ইনিংসে ভর করেই ৩ উইকেটে ১৯৯ রানের বড় সংগ্রহ পায় টস হেরে আগে ব্যাট করতে নামা কুমিল্লা।

ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে ৬১ বলে ১০টি চার ও ১১টি ছক্কায় ১৪১ রানের অপরাজিত ইনিংস খেলার পুরস্কারও হাতে-নাতে পেয়েছেন তামিম। দলকে শিরোপা জেতানোর পাশাপাশি বাঁহাতি এই ওপেনার জিতেছেন ম্যাচসেরার পুরস্কারও। এবার দুর্দান্ত সেঞ্চুরির পুরস্কার হিসেবে ঘড়ি উপহার পেয়েছেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার।

প্যাটেক ফিলিপের এই ঘড়িটি পাঠিয়েছেন ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সালমান ওবাইদুল করিম। এ ছাড়া তামিমের জন্য একটি ক্ষুদেবার্তা পাঠিয়েছেন তিনি। এমন উপহার ও ক্ষুদেবার্তা পেয়ে রীতিমতো আপ্লুত তামিম। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে ঘড়ি ও ক্ষুদেবার্তার ছবিও পোস্ট করেছেন বাঁহাতি ওপেনার।

ছবির ক্যাপশনে তামিম লেখেন, ‘চিঠির কথাগুলো আমাকে ছুঁয়ে গেছে, যেটা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। ধন্যবাদ সালমান ভাই।’

এর আগে তামিমকে পাঠানো চিঠিতে সালমান ওবাইদুল করিম লেখেন, ‘চমৎকার স্মৃতিগুলোর জন্য বিশেষ করে গত রাতের (শুক্রবার রাত), ধন্যবাদ। আল্লাহ আপনার আন্তরিক প্রচেষ্টাগুলো আশির্বাদ করুন। তার ইচ্ছায় আরও অনেক স্মৃতি অপেক্ষা করছে। তামিম ইকবাল খানের মতো একজন ছোট ভাই খুঁজে পেয়ে আমি খুবই খুশি।’

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...