রংধনু পোশাকে মোহময়ী আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

আলিয়ার এই রংধনু পোশাকের মূল্য কত, জানেন?

২৬ বছর বয়সে পা রাখতে যাওয়া আলিয়া ইদানিং নিজের নতুন লুক গবেষণা করছেন। রঙচঙে পোশাকে ‘গাল্লি বয়’ সিনেমার প্রচারণায় দেখা গিয়েছে আলিয়াকে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫২ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫২
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫২ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫২


রংধনু পোশাকে মোহময়ী আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গতবছর ‘রাজি’ সিনেমার মাধ্যমে বক্স অফিস কাঁপিয়েছেন মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘গাল্লি বয়’। জোয়া আখতারের পরিচালনায় রণবীর সিংয়ের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেছেন আলিয়া। এখন জোরেশোরে চলছে সিনেমার প্রচারণা।

২৬ বছর বয়সে পা রাখতে যাওয়া আলিয়া ইদানিং নিজের নতুন লুক গবেষণা করছেন। রঙচঙে পোশাকে ‘গাল্লি বয়’ সিনেমার প্রচারণায় দেখা গিয়েছে আলিয়াকে। তবে এরমধ্যে একটি পোশাকে নায়িকাকে দেখে মুগ্ধ দর্শকরা। রংধনু রঙের ‘মিশনি মিডি’ ড্রেসে নজর কাড়লেন আলিয়া। তাকে দেখে যেন বোঝা যাচ্ছিল, বসন্ত কড়া নাড়ছে প্রকৃতিতে। এ ছাড়া ভালোবাসার রংও যে তাকে ছুঁয়েছে, এমনই মনে হচ্ছিল আলিয়াকে এমন সাজে দেখে।

তবে একটি কথা না জানালেই নয়। আর তা হচ্ছে এই পোশাকের মূল্য। যে পোশাক দর্শক ও ভক্তদের মনে আলিয়ার জন্য ভালোবাসা সৃষ্টি করেছে, তা যে কতটা মূল্যবান হতে পারে, তা কল্পনার অতীত। আলিয়ার এই রংধনু পোশাকের মূল্য ভারতীয় মুদ্রায় এক লাখ ১১ হাজার তিনশত আশি রুপি! অবাক হওয়ার কিছু নেই। কারণ এই মুহূর্তে আলিয়া যখন বলিউডের বক্স অফিসে রাজত্ব করছেন, তখন তার গায়ে মাত্র কয়েক ঘণ্টার জন্য এমন দামি পোশাকই যে মানাবে- সেটি বলাই বাহুল্য!

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/রুহুল