সদ্য বিবাহিত তারকা দম্পতি নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

গ্র্যামির আগেই নাচে-গানে নিক ও প্রিয়াঙ্কার পার্টি

মিউজিকের সবচেয়ে বড় এই আসরে অন্যতম মনোনীত প্রতিযোগীও ছিলেন নিক। কিন্তু মূল অনুষ্ঠানে হাজির হতে পারেননি এই সদ্য বিবাহিত যুগল।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫


সদ্য বিবাহিত তারকা দম্পতি নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ সময় ১১ ফেব্রুয়ারি, সোমবার ভোরে অনুষ্ঠিত হয়ে গেল গ্র্যামি পুরস্কার বিতরণীর ৬১তম আসর। মূল অনুষ্ঠানে উপস্থিত হননি সদ্য বিবাহিত তারকা দম্পতি নিক জোনাসপ্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এর আগের দিন অনুষ্ঠিত হওয়া পার্টি ঠিকই মাতিয়েছেন মার্কিন অভিনেতা ও সঙ্গীতশিল্পী নিক এবং হলি-বলি নায়িকা প্রিয়াঙ্কা।

সম্প্রতি সেই পার্টির বেশ কিছু ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে।

নাচে-গানে পার্টি মাতাচ্ছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

গ্র্যামি মূলত গানের জগতের বাসিন্দাদের পুরস্কৃত করার একটি অন্যতম সেরা আসর। সোমবার সেরা গায়ক-গায়িকারা ঘরে তুলেছেন গ্র্যামি অ্যাওয়ার্ড। এর একদিন আগে রবিবার বন্ধুদের সঙ্গে দুর্দান্ত পার্টি করতে দেখা গেছে নিক ও প্রিয়াঙ্কাকে।

বলে রাখা ভালো, মিউজিকের সবচেয়ে বড় এই আসরে অন্যতম মনোনীত প্রতিযোগী ছিলেন নিকও। কিন্তু মূল অনুষ্ঠানে হাজির হতে পারেননি এই সদ্য বিবাহিত যুগল।

গ্র্যামির পার্টিতে অতিথিদের সঙ্গে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

এই তারকা দম্পতির পার্টি করার কিছু ঝলক ইনস্টাগ্রামের মাধ্যমে পৌঁছে গেছে ভক্তদের কাছে। আর তা দেখে বোঝাই যাচ্ছে, গ্র্যামি মিস করলেও তারা সেই দুঃখ পার্টি করে ভুলেছেন! পার্টির ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা বন্ধুদের শুভেচ্ছা বার্তায় লিখেছেন, ‘যেসব বন্ধুরা গ্র্যামিতে মনোনীত হয়েছেন, তাদের সঙ্গে দারুণ আনন্দমুখর সময় কাটালাম। সবাইকে শুভেচ্ছা জানাই।’

ছবিতে দেখা গেছে, পার্টিতে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি নীল রঙের স্কার্ট ও সবুজ ব্লেজার। নিক পরেছিলেন কালো স্যুট। প্রিয়াঙ্কা ও নিকের সঙ্গে তাদের অতিথিরাও মন খুলে নেচেছেন পার্টিতে।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের গ্র্যামির বিকেলের ছবিতে দেখা গেছে শাওন মেন্ডিস ও স্যার লুসিয়ান ব্রেইনকেও।

গ্র্যামির আগের দিনের পার্টির একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কা এই মুহূর্তে তার তৃতীয় হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?’-এর প্রচারে ব্যস্ত। সেখানে তার সঙ্গে অভিনয় করেছেন রেবেল উইলসন, অ্যাডাম ডিভাইন ও লিয়াম হেমসওয়ার্থ। সিনেমাটি মুক্তি পাবে ২৪ ফেব্রুয়ারি। ভারতে সিনেমাটি নেটফ্লিক্সে দেখা যাবে ২৮ ফেব্রুয়ারি।

আর বলিউডে প্রিয়াঙ্কা আপাতত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার শুটিং করছেন। এতে তার সঙ্গে থাকছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম এবং ফারহান আখতার।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/রিমন