তাসকিনের ছেলে তাসফিন আহমেদ রিহান। ছবি: সংগৃহীত

ছেলের মাঝেই তাসকিনের সব সুখ

খারাপ সময়ের মাঝেও ভালো থাকার ওষুধ পেয়ে গেছেন তাসকিন আহমেদ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৭ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৭
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৭ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৭


তাসকিনের ছেলে তাসফিন আহমেদ রিহান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দীর্ঘদিনের লড়াই; যেখানে ছিল ইনজুরি কাটিয়ে ফিট হয়ে ওঠা এবং ২২ গজে বল হাতে নিজেকে ফিরে পাওয়ার তাড়া। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের আগেই নিজেকে ফিট প্রমাণ করা তাসকিন আহমেদ এই আসরে বল হাতেও ছন্দ ফিরে পেয়েছেন।

সিলেট সিক্সার্সের হয়ে ১২ ম্যাচেই ডানহাতি এই পেসারের শিকার ২২ উইকেট। যা আসরের দ্বিতীয় সর্বোচ্চ। বল হাতে এমন আলো ছড়ানোয় নিউজিল্যান্ড সফরে টেস্ট এবং ওয়ানডে; দুই দলেই জায়গা করে নেন তাসকিন। নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিতে অপেক্ষা ছিল মাত্র কয়েকদিনের। এমন সময় আবারো স্বপ্নভঙ্গ। বিপিএলের ম্যাচে ফিল্ডিংয়ের সময় গোড়ালির চোটে শেষ হয়ে যায় তাসকিনের নিউজিল্যান্ড সফরের স্বপ্ন।

কিউইদের বিপক্ষে এখন বল হাতে গতির ঝড় তোলার কথা ছিল তাসকিনের। কিন্তু তার সময় কাটছে ঘরে শুয়ে-বসে। ব্যান্ডেজ লাগানো পা বয়ে বেড়াতে হচ্ছে ক্রাচে করে। এমন সময় পাড়ি দেওয়া তাসকিনের কাছে নিশ্চয়ই দুঃস্বপ্নের মতো। যদিও তার বেলায় তেমন হচ্ছে না। খারাপ সময়ের মাঝেও ভালো থাকার ওষুধ পেয়ে গেছেন বাংলাদেশের তরুণ এই পেসার।

৫ মাস বয়সী ছেলে তাসফিন আহমেদ রিহান হয়ে উঠেছেন তাসকিনের ভালো থাকার অন্যতম কারণ। ছেলের মাঝে সুখ খুঁজে পেয়েছেন বাংলাদেশের এই ক্রিকেটার। বাসাতে ছেলের সঙ্গে খুনসুটি করেই বেশিরভাগ সময় কাটছে তাসকিনের।

ফেসবুকে তাসকিনের পোস্ট।

সুখ খুঁজে পাওয়ার ব্যাপারটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তাসকিন। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছেলের একটি ছবি পোস্ট করেছেন তিনি। পোস্ট করা ছবির ক্যাপশনে তাসকিন লিখেছেন, ‘মাশাআল্লাহ বলতে ভুলে যেও না। আমাদের সুখ।’

সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করার এক বছরের মাথায় বাবা হন তাসকিন। গত বছরের ৩০ সেপ্টেম্বর সৈয়দ রাবেয়ার কোল আলো করে পৃথিবীতে আসে তাসকিনের ছেলে রিহান।        

প্রিয় খেলা/শান্ত মাহমুদ