কঙ্গনা রানাউতের সাফল্যে অভিনন্দন জানিয়ে খোলা চিঠি লিখেছেন তনুশ্রী দত্ত। ছবি: সংগৃহীত

কঙ্গনার প্রতিভাকে অন্য তারকারা ভয় পায়: তনুশ্রী

‘মনিকর্নিকা’ বিতর্কে যখন কঙ্গনার পাশে কেউ দাঁড়াননি, তখন এই সিনেমার সাফল্যে কঙ্গনাকে অভিনন্দন জানিয়ে একটি খোলা চিঠি লিখেছেন তনুশ্রী।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫


কঙ্গনা রানাউতের সাফল্যে অভিনন্দন জানিয়ে খোলা চিঠি লিখেছেন তনুশ্রী দত্ত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) হৃতিক রোশনের সঙ্গে প্রেম, বিচ্ছেদ ও আইনি ঝামেলায় জড়িয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। এ ছাড়া করণ জোহরের শোতে স্বজনপ্রীতি নিয়ে মুখ খোলায় তারকা সন্তানেরাও কঙ্গনার সংস্পর্শ এড়িয়ে চলেন। আর তাই ‘মনিকর্নিকা-দ্য কুইন অব ঝাঁসির’ মুক্তির পর বলিউডের কেউ তার পাশে দাঁড়াননি। এই অভিযোগ করেও বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। তবে এবার কঙ্গনার পাশে দাঁড়ালেন তনুশ্রী দত্ত।

#মিটু নিয়ে মুখ খোলায় বলিউডে বেশ আলোচনায় আছেন তনুশ্রী। যৌন হয়রানি নিয়ে যখন তনুশ্রী নিজের অভিজ্ঞতা জানিয়েছিলেন, তখন অনেক তারকার পাশাপাশি কঙ্গনাও সমর্থন জানিয়েছিলেন ‘আশিক বানায়া আপনে’ নায়িকাকে। এবার ‘মনিকর্নিকা’ বিতর্কে যখন কঙ্গনার পাশে কেউ দাঁড়াননি, তখন এই সিনেমার সাফল্যে কঙ্গনাকে অভিনন্দন জানিয়ে একটি খোলা চিঠি লিখেছেন তনুশ্রী।

চিঠিতে তনুশ্রী বলিউড তারকাদের কঠোর সমালোচনা করেছেন। তিনি লিখেছেন, ‘কঙ্গনাই একমাত্র তারকা যিনি কারো কোনো সহযোগিতা ও হাই প্রোফাইল পদবি ছাড়াই নিজের জায়গা বলিউডে সবার উপরে তুলে ধরেছেন।’

বলিউডের কোনো তারকা ‘মনিকর্নিকা’ সিনেমার সাফল্যে কঙ্গনাকে অভিনন্দন জানাননি। এটিই কঙ্গনার প্রথম পরিচালিত সিনেমা হওয়ায় সহকর্মীদের প্রশংসা আশা করছিলেন তিনি। আমির খান ও আলিয়া ভাটের কাছ থেকেও কোনো সমর্থন না পেয়ে প্রকাশ্যে দুঃখপ্রকাশ করেছিলেন কঙ্গনা। এ প্রসঙ্গে তাকে চিঠিতে তনুশ্রী লিখেছেন, ‘কঙ্গনা তারা তোমায় সমর্থন দিচ্ছে না, কারণ তারা তোমার প্রতিভাকে ভয় পায়। তোমার সাহসকে তারা ঘৃণা করে। তাদের ছাড়া তুমি এত কিছু কীভাবে করলে, তা তাদের মোটা মস্তিষ্ক মানতে পারছে না।’

অভিনেত্রী তনুশ্রী ‘মনিকর্নিকা’ না দেখলেও তার পরিবার ও বন্ধুবান্ধবরা সিনেমাটি দেখে কঙ্গনার ভূয়সী প্রশংসা করেছেন বলেও জানান। তিনি কঙ্গনাকে এ ভাবেই আরও ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা দিয়ে লিখেছেন, কঙ্গনা প্রকৃত অর্থে প্রথম সারির তারকা। খানদের বিপরীতে দাঁড়ানোর মতো ক্ষমতা একমাত্র কঙ্গনারই আছে। কোনো বড় পদবি বা কোনো সুপারিশ ছাড়াই কঙ্গনা খানদের বিপরীতে নিজের অস্তিত্ব গড়েছেন বলিউডে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আশরাফ