অভিনেত্রী কীর্তি কুলহারি। ছবি: সংগৃহীত

‘বলিউডে এসে যৌনতা সম্পর্কে জেনেছি’

কীর্তি কুলহারি বলেন, বলিউডে পা রাখার আগে যৌনতা সম্পর্কে তার কোনো ধারণাই ছিল না।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১২ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৮
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১২ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৮


অভিনেত্রী কীর্তি কুলহারি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বি টাউনে ক্যারিয়ার গড়েছেন বেশিদিন হয়নি। শুরুর দিকেই অমিতাভ বচ্চনের সঙ্গে ‘পিঙ্ক’, ইরফান খানের সঙ্গে ‘ব্ল্যাকমেইল’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী কীর্তি কুলহারিকে। তার অভিনয় দর্শক সমালোচকদের কাছেও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। সম্প্রতি কীর্তি কথা বললেন যৌনতা নিয়ে। তিনি জানালেন, বলিউডে পা রাখার আগে যৌনতা সম্পর্কে তার কোনো ধারণাই ছিল না।

একটি সাক্ষাৎকারে কীর্তি বলেন, ‘আমি এমন এক পরিবারের থেকে এসেছি, যেখানে কখনই যৌনতা নিয়ে সরাসরি কথা বলা হয়নি। তবে স্বাধীনতা পেয়েছিলাম অনেক। যা করতে চেয়েছিলাম তাই করেছি। অনেক ক্ষেত্রে অনেক বাধাও পেয়েছি, কিন্তু যৌনতা নিয়ে কখনই আমার পরিবারের সঙ্গে কথা বলা হয়নি।’

ছবি: সংগৃহীত

কীর্তি জানান, তাদের বাড়ির বড়দের মধ্যে অদ্ভুত একটা জড়তা ছিল যৌনতা নিয়ে। তারা কখনই বাড়ির ছোটদের সামনে এসব নিয়ে কথা বলতেন না। তাই বাড়িতে সবসময়ই সুস্থ পরিবেশ থাকত। বলিউডে পা দিয়ে কিছুটা হলেও মানসিকতা বদলেছে তার, এমনটাও দাবি করেন তিনি।

কিন্তু এখন পরিস্থিতি অনেক বদলেছে বলে মনে করেন কীর্তি। পরিবারের মধ্যে সরাসরি যৌনতা নিয়ে আলোচনা করাটা স্বাস্থ্যকর বলে মনে করেন তিনি। কীর্তি বলেন, ‘এখন অনেক ব্যাপারে সরাসরি আলোচনা করতে পারি, যা হয়তো কিছুদিন আগেও প্রকাশ্যে বলতে পারতাম না। এর কৃতিত্ব আমার স্বামী শাহিল সেহগালের। সে সবসময়ই আমাকে উৎসাহ দেয়। তার মতে, অভিনেত্রী হিসেবেও নিজের আরামদায়ক জায়গা থেকে বের হতে হবে।’

ছবি: সংগৃহীত

বর্তমানে একটি ওয়েব সিরিজে কীর্তি অভিনয় করছেন। সেখানে তিনি রয়েছেন এক শহুরে নারীর ভূমিকায়, যিনি সিঙ্গেল মাদার। নিজের যৌনতা নিয়ে প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন তিনি। সে প্রসঙ্গেই কীর্তি নিজের জীবনের কথা শেয়ার করেন গণমাধ্যমে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

কৈশোরে কেমন ছিলেন বরুণ

প্রিয় ১৬ ঘণ্টা, ৩৫ মিনিট আগে

loading ...