ছবি সংগৃহীত

নরেন্দ্র মোদির সামনেই নারী মন্ত্রীর ‘কোমরে হাত’ আরেক মন্ত্রীর (ভিডিও)

যে মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী বিপ্লব দেব উপস্থিত রয়েছেন সেখানে জনসমক্ষে তিনি এমন কাজ করেন কি করে?

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬


ছবি সংগৃহীত

(প্রিয়.কম) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সামনেই ত্রিপুরায় বিজেপির এক মন্ত্রীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। সেই ভিডিও ভাইরাল হওয়ার পরে ত্রিপুরায় প্রধান বিরোধী দল বামেরা আওয়াজ তুলেছে, কেন অভিযুক্ত মন্ত্রীকে বরখাস্ত করা হবে না।

১১ ফেব্রুয়ারি, সোমবার বামেরা দাবি জানায়, মনোজকান্তি দেব নামে ওই মন্ত্রীকে বরখাস্ত করতে হবে, কারণ তিনি শনিবার মঞ্চে উপস্থিত একজন নারী মন্ত্রীকে অশালীনভাবে স্পর্শ করেছেন।

তবে মন্ত্রী মনোজকান্তি অবশ্য ঘটনাটি অস্বীকার করেন। অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি বলেছেন, এটা বামেদের পক্ষ থেকে অযথা তার চরিত্রহননের চেষ্টা।

ভিডিওতে দেখা গেছে, অন্য এক নারী মন্ত্রীর কোমর ধরে টানাটানি করছিলেন ত্রিপুরার খাদ্য যুব ক্রীড়া বিভাগের মন্ত্রী মনোজকান্তি দেব। এই ঘটনায় ত্রিপুরায় প্রধান বিরোধী দল বামেরা অভিযুক্ত মন্ত্রীকে বরখাস্ত করার দাবি তুলেছে।

ত্রিপুরায বাম কনভেনার বিজন ধর মিডিয়াকে বলেন, ‘মনোজকান্তি দেবকে অবিলম্বে বরখাস্ত করা উচিত। যে মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী বিপ্লব দেব উপস্থিত রয়েছেন সেখানে জনসমক্ষে তিনি এমন কাজ করেন কি করে?'

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, মঞ্চে সেদিন উপস্থিত ছিলেন ত্রিপুরার সমাজকল্যাণ এবং সমাজ শিক্ষা দফতরের মন্ত্রী সান্তনা চাকমা। তিনি একজন তরুণ আদিবাসী নেত্রীও।

প্রিয় সংবাদ/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...