পেপসির বিজ্ঞাপনে মেসি ও সালাহ। ছবি: সংগৃহীত

মেসি-সালাহর যুগলবন্দী ফুটবল জাদু (ভিডিও)

অনেকে মনে করেছেন, মেসির ভিডিও দেখার পর চ্যালেঞ্জ হিসেবে আরেকটি ভিডিও বানিয়েছেন সালাহ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৭ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৭
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৭ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৭


পেপসির বিজ্ঞাপনে মেসি ও সালাহ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সম্প্রতি দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। প্রায় সবখানেই ভিডিও দুটি ঘুরে বেড়াচ্ছে। একটি ভিডিওতে দেখা যায় ফুটবলের ওপর পেপসি রেখে শট নিয়ে পেপসির বোতলকে সোজা করে দাঁড় করানো এবং ফুটবলটাকে একটি রিংয়ের মধ্য দিয়ে বের করছেন লিওনেল মেসি। অন্য ভিডিওতে মোহাম্মদ সালাহ একটি টায়ারের ওপর পেপসি রেখে ফুটবলে শট নিয়ে তা লক্ষ্যভেদ করছেন।

অনেকে মনে করেছেন, আর্জেন্টাইন ফুটবল জাদকুর মেসির ভিডিও দেখার পর চ্যালেঞ্জ হিসেবে আরেকটি ভিডিও বানিয়েছেন মিশরের ফুটবল তারকা সালাহ। আসলে ব্যাপারটি তেমন নয়। এই দুই তারকা ফুটবলার পেপসির একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। যেখানে ফুটবল নিয়ে বিভিন্ন কসরত দেখাতে হয়েছে তাদের। কিন্তু ভিডিও দুটি আলাদাভাবে প্রকাশ পাওয়ায় অনেকে অনেকভাবে হিসাব মিলিয়েছেন।

পেপসির নতুন বিজ্ঞাপনটি প্রকাশ পেয়েছে। দ্য লাস্ট ক্যান স্ট্যান্ডিং নামের বিজ্ঞাপনটিতে দেখা যায়, একটি ফিলিং স্টেশনে গাড়ি দাঁড় করিয়েছেন মেসি ও সালা। দুজনই দ্রুত ভেতরে ঢুকে এগিয়ে যান ফ্রিজের দিকে। ফ্রিজে অবশিষ্ট থাকা একটি পেপসির দিকে দুজনই একসঙ্গে হাত বাড়ান। এমন সময় পাশে রাখা বেশকিছু ফুটবলের দিকে তাকিয়ে সালাহকে ইশারা দেন মেসি, যেন ফুটবল নিয়ে কসরত দেখায় সে। আর এই কসরতে যে জিতবে, সেই পাবে পেপসির ক্যানটি।

একটি ফুটবলে শট নিয়ে ফিলিং স্টেশন বন্ধ-খোলা নির্দেশক সাইনবোর্ড ঘুরিয়ে দেন বার্সেলোনা প্রাণভোমরা মেসি। যেটা ঘুরতেই থাকে। লিভারপুল সুপারস্টার সালাহ শট নিয়ে সেটিকে থামান। এরপর সালাহ ব্যাক হিলে গাড়ির হেডলাইটের জায়গায় ফুটবল বসিয়ে দেন। মেসিও ঠিক একই কাজ করে দেখান। পরের দৃশ্যে দেখা যায়, স্টেশনে উপস্থিত একজন ব্যক্তির হাতের ধাক্কায় সাজিয়ে রাখা বেশকিছু টায়ার গড়াতে শুরু করে।

গড়িয়ে যেতে থাকা টায়ারগুলোর মধ্য দিয়ে ফুটবল পাঠাতে শুরু করেন মেসি ও সালাহ। এই দুই তারকা ফুটবলার যখন নিজেদের সামর্থ্য প্রমাণে ব্যস্ত, ওই ব্যক্তি ততোক্ষণে ফ্রিজ খুলে পেপসির ক্যান নিয়ে চুমুক দিতে শুরু করেন। এটা দেখে মুচকি হেসে থেমে যান মেসি ও সালাহ। এ সময় স্টেশনের পাশ দিয়ে যাওয়া পেপসির একটি গাড়ি দেখে দৌড় শুরু করেন তারা। কিন্তু মেসি-সালাহ হাত নেড়ে ডাকলেও তাতে কান দেননি গাড়ির চালক।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ