জেসিয়া ইসলাম। ছবি: সংগৃহীত

‘কুচক্রীমহলে’র বিরুদ্ধে খেপেছেন জেসিয়া, পুলিশের দ্বারস্থ

মঙ্গলবার দুপুরে মিন্টো রোডের ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে গিয়ে অপপ্রচার ও মানহানির অভিযোগ দায়ের করেন জেসিয়া।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৩ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৩
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৩ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৩


জেসিয়া ইসলাম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামকে নিয়ে একটি কুচক্রীমহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ তুলেছেন তিনি। বিষয়টি নিয়ে এত কিছু না বললেও এবার কঠোর হয়েছেন জেসিয়া।

১২ ফেব্রুয়ারি, মঙ্গলবার দুপুরে মিন্টো রোডের ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে যান জেসিয়া। সেখানে তিনি অপপ্রচার ও মানহানির অভিযোগ দায়ের করেন। এরই মধ্যে সাইবার অপরাধ বিভাগ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

পুলিশের সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

জেসিয়া ইসলাম। ছবি: সংগৃহীত

তিনি বলেন, ‘দেশে ও দেশের বাইরে চার জন অপরাধীকে শনাক্ত করা হয়েছে। প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহ করে সবার বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হবে। পুলিশ এ বিষয়ে সতর্ক দৃষ্টি রাখছে।’

এদিকে জেসিয়া ইসলাম বলেন, ‘অনেক সহ্য করেছি, এভাবে আর চলতে পারে না। বাধ্য হয়ে পুলিশের কাছে হাজির হয়েছি। কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে কিছু ভুয়া আইডি আর ভুয়া ভিডিও বানিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি মহল উঠেপড়ে লেগেছে। অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে এই অভিযোগ দায়ের করেছি।’

২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আসরে অংশ নিয়ে সেরা ৪০-এ ছিলেন তিনি।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

রূপ পাল্টালেন অক্ষয়

প্রিয় ১ ঘণ্টা, ৩৩ মিনিট আগে

loading ...