‘গাল্লি বয়’ সিনেমায় রণবীর সিং এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

মাত্র ১৩ সেকেন্ডের চুমু থেকে বঞ্চিত রণবীর-আলিয়া!

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে ‘গাল্লি বয়’। এর আগে আজ সেন্সর বোর্ড থেকে জানানো হয়েছে, রণবীর-আলিয়ার ১৩ সেকেন্ডের চুমুর দৃশ্য বাদ পড়েছে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২২ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২২
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২২ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২২


‘গাল্লি বয়’ সিনেমায় রণবীর সিং এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) র‍্যাপার নাইজি ও ডিভাইনের জীবনের সত্যিকারের গল্প অবলম্বনে ‘গাল্লি বয়’ সিনেমাটি নির্মাণ করছেন জোয়া আখতার। এতে মূল ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। সিনেমার খাতিরে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন নায়ক-নায়িকা। মাত্র ১৩ সেকেন্ডের একটি চুমুর দৃশ্যে অভিনয় করেন রণবীর ও আলিয়া। কিন্তু তাতে আপত্তি তুলেছে ভারতীয় সিনেমার সেন্সর বোর্ড। সিনেমা থেকে দৃশ্যটি বাদ দিয়ে অন্য দৃশ্য জুড়ে দেওয়া হয়েছে ইতোমধ্যে।

'গাল্লি বয়' সিনেমার একটি দৃশ্যে রণবীর সিং এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

আজ বাদে কাল অর্থাৎ আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে ‘গাল্লি বয়’। এর আগে আজ সেন্সর বোর্ড থেকে জানানো হয়েছে, রণবীর-আলিয়ার ১৩ সেকেন্ডের চুমুর দৃশ্য বাদ পড়েছে। তা ছাড়া বেশ কিছু গালাগালির দৃশ্যও বাদ দিতে বলা হয়েছে সিনেমা থেকে। শেষ মুহূর্তে এইসব দৃশ্য় বাদ দিতে হচ্ছে নির্মাতাদের। ইতোমধ্য়ে বার্লিন ফিল্ম ফেস্টিভালে বেশ ভালো প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।

‘গাল্লি বয়’ সিনেমার ট্রেলার সাধারণ দর্শকের মধ্যে কৌতূহল তৈরি করেছে। ট্রেলার মুক্তির পর এই সিনেমা নিয়ে বি-টাউনে সাড়া পড়ে যায়। রুপালি পর্দায় রণবীর ও আলিয়ার প্রথমবারের মতো উপস্থিতি আলোচনার জন্ম দিয়েছিল। কিন্তু তাদের ঘনিষ্ঠ দৃশ্য বাদ পড়ার খবরে খুশি হতে পারছেন না দর্শক।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...