ধর্ষণ মামলায় রিমান্ডে দুই পুলিশ কর্মকর্তা। ছবি: সংগৃহীত

ধর্ষণ মামলায় দুই পুলিশ কর্মকর্তা রিমান্ডে

ধর্ষণ মামলায় দুই পুলিশ সদস্যকে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তারা হলেন—সাটুরিয়া থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৮ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৮
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৮ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৮


ধর্ষণ মামলায় রিমান্ডে দুই পুলিশ কর্মকর্তা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ধর্ষণ মামলায় দুই পুলিশ সদস্যকে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তারা হলেন—সাটুরিয়া থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম।

১২ ফেব্রুয়ারি, মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৭-এর বিচারক মোহাম্মদ গোলাম সারোয়ার এ আদেশ দেন।

এর আগে গত রবিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের কাছে ভুক্তভোগী নারী লিখিত অভিযোগ করলে তাদের তাৎক্ষণিক ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। পরদিন মামলা দায়ের করা হলে রাতেই তারা গ্রেফতার হন।

ওই নারী জানান, ঢাকার আশুলিয়া থানার কাইছাবাড়ি এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন তিনি। বাড়ির মালিকের স্ত্রীর সঙ্গে সেকেন্দার আলীর জমিজমা কেনা নিয়ে আর্থিক লেনদেন রয়েছে। এই টাকা নেওয়ার জন্য তাকে সঙ্গে করে গত বৃহস্পতিবার বিকেলে সেকেন্দারের কাছে নিয়ে যান মালিকের স্ত্রী।

সেকেন্দার সেখান থেকে তাদের বাংলোতে নিয়ে দুই দিন আটকে রাখেন। এরপর তাকে পিস্তলের ভয় দেখিয়ে ও ইয়াবা সেবন করিয়ে সেকেন্দার ও মাজহারুল একাধিকবার ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে পুলিশের গঠিত তদন্ত কমিটির কাছে সোমবার বিকেলে ধর্ষণের বর্ণনা করেন।

পরে রাতে সাটুরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। এ মামলায় দুই পুলিশ সদস্যের ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ছয় দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী