আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

দশ বছর আগে নিজেরই রান্না করতে হতো: আরিফিন শুভ

কলকাতাতে চলতি মাসেই মুক্তি পাচ্ছে নির্মাতা রঞ্জন ঘোষ নির্মিত ‘আহা রে’। যেখানে আরিফিন শুভ অভিনয় করেছেন শেফের ভূমিকায়।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫


আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশের তারকা অভিনেতা আরিফিন শুভ। দেশের পাশাপাশি কলকাতাতেও নিজের অবস্থান তৈরিতে মাঠে নেমেছেন তিনি। চলতি মাসেই মুক্তি পাচ্ছে টালিগঞ্জের নির্মাতা রঞ্জন ঘোষ নির্মিত ‘আহা রে’। এই ছবিতে শুভ অভিনয় করেছেন শেফের ভূমিকায়। তার বিপরীতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

২২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির উপলক্ষে গত ৯ ফেব্রুয়ারি ঢাকা থেকে কলকাতা যান শুভ। তিনদিনের প্রচারণা শেষে ১২ ফেব্রুয়ারি দেশে ফেরেন। ছবির অন্য কলাকুশলীদের সঙ্গে প্রচারণার অংশ হিসেবে পত্রিকা অফিস, বইমেলা, সরস্বতী পূজার আয়োজন ও রেডিও স্টেশনগুলোতে যান শুভ।

সেই প্রচারের সময় ভারতে বাংলা ভাষায় বহুল প্রচারিত দৈনিক আনন্দবাজারকে বিশেষ সাক্ষাৎকার দেন আরিফিন শুভ। আজ ১৩ ফেব্রুয়ারি শুভর সাক্ষাৎকারটি প্রকাশ করেছে আনন্দবাজার।

সেখানে একটি প্রশ্ন ছিল, ‘‘‘আহা রে”তে শেফের চরিত্রে অভিনয় করেছেন, নিজে রান্না করতে পারেন?’ উত্তরে শুভ বলেন, ‘বছর দশেক আগে ভালো পারতাম। তখন এক বন্ধুর সঙ্গে থাকতাম। নিজেদেরই রান্না করতে হতো। চিকেনটা ভালই রাঁধতে পারতাম। আচারি চিকেন, আমাদের ওখানে বেশ জনপ্রিয়। স্যান্ডউইচ, কফি-এগুলোও পারতাম। এখনও পারি!’’

‘মিশন এক্সট্রিম’ ছবির প্রস্তুতির জন্য নিজের শারীরিক ফিটনেস তৈরিতে বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ অভিনেতা। পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকস, সাহসী অফিসারের ভূমিকায় ছবিতে শুভকে দেখা যাবে।

সম্প্রতি আরিফিন শুভ ‘সাপলুডু’ ছবির কাজ শেষ করেছেন। ছবিটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। এতে তার সহশিল্পী বিদ্যা সিনহা মিম। এ ছাড়া তিনি এখন ‘জ্যাম’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার সহশিল্পী পূর্ণিমা।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...