মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন জাস্টিন বিবার। ছবি: সংগৃহীত

বিষণ্নতার চিকিৎসা নিচ্ছেন জাস্টিন বিবার

নিজের ক্যারিয়ার নিয়ে সংঘাতপূর্ণ সময় পার করছেন এবং এই সমস্ত কারণেই মানসিকভাবে ক্লান্ত হয়ে গিয়েছেন গায়ক।

শামীমা সীমা
বিনোদন বিষয়ক লেখক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০০ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০০
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০০ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০০


মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন জাস্টিন বিবার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছর নানা কারণে সংবাদের শীর্ষে ছিলেন কানাডিয়ান কণ্ঠশিল্পী জাস্টিন বিবার। সেলেনা গোমেজের সঙ্গে নতুন করে প্রেম, সেই প্রেমের ইতি টেনে মার্কিন মডেল ও অভিনেত্রী হাইলি বাল্ডউইনের সঙ্গে প্রেম, বাগদান, বিয়ে—পুরোটা সময় আলোচনার কেন্দ্রে ছিলেন বিবার। হাইলির সঙ্গে নতুন সংসার শুরু করেছেন বেশি দিন হয়নি। এরই মধ্যে মানসিকভাবে বিপর্যস্ত এই পপ তারকা। পিপল ম্যাগাজিনের সূত্র বলছে, মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন জাস্টিন বিবার।

সূত্রে এও বলা হয়েছে, বিবারের মানসিক স্বাস্থ্যের অবনতির সঙ্গে হাইলির কোনো সম্পর্ক নেই। বিবার নিজের ক্যারিয়ার নিয়ে সংঘাতপূর্ণ সময় পার করছেন এবং এসব কারণেই মানসিকভাবে ক্লান্ত হয়ে গিয়েছেন গায়ক। বিয়েসংক্রান্ত কোনো সমস্যা নেই বিবারের জীবনে—এই কথাটি স্পষ্ট হলেও ঠিক কী কারণে বিষণ্নতায় ভুগছেন বিবার, সেটি পরিষ্কার করা হয়নি প্রতিবেদনে।

জাস্টিন বিবার এবং হাইলি বাল্ডউইন। ছবি: সংগৃহীত

এদিকে ম্যাগাজিনে বলা হয়েছে, ইতোমধ্যেই মানসিক স্বাস্থ্যের জন্য চিকিৎসা শুরু করেছেন জাস্টিন বিবার। চিকিৎসায় কেমন সাড়া পাচ্ছেন তিনি এটি জানা না গেলেও বিবার জানিয়েছেন, তিনি বেশ কঠিন সময় পার করছেন। তিনি মনে করেন, মানুষ তাকে নিজেদের স্বার্থে ব্যবহার করছে, তার পাশে কেউ নেই এবং তিনি কাদেরকে বিশ্বাস করবেন—সেটিই বুঝে উঠতে পারছেন না। বিবার এও মনে করেন, সাংবাদিকরা তার কাছ থেকে তথ্য নিয়ে তার বিরুদ্ধে সেটি ব্যবহার করার চেষ্টা করে যাচ্ছেন।

বিবার আরও জানান, নিজেকে বিশ্বাস করা সবচেয়ে বড় ব্যাপার তার কাছে। তিনি জানেন, অতীতে অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এগুলো তার ব্যক্তিগত জীবনের পাশাপাশি ক্যারিয়ারের জন্যও ক্ষতিসাধন করেছে। সম্পর্কের দিন থেকে তিনি তার আস্থার জায়গাটিও হারিয়েছেন। এমনকি হাইলিকেও বিশ্বাস করা তার জন্য কঠিন হয়ে গিয়েছিল বলেও জানান বিবার। যদিও এ ক্ষেত্রে হাইলি তাকে অনেক সাহায্য করেছেন বলে মন্তব্য করেন জনপ্রিয় এ তারকা।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...