ছবি: সংগৃহীত

স্টার সিনেপ্লেক্সে ‘আলিটা: ব্যাটল অ্যাঞ্জেল’

স্টার সিনেপ্লেক্সের গণমাধ্যম ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘ফ্রম ডাস্ক টিল ডন’, ‘প্লানেট টেরর’, ‘ম্যাচেটি’, ‘সিন সিটি: আ ডেম টু কিল ফর’-এর মতো সিনেমা নির্মাণ করে নিজেকে অনেক আগেই ভিশনারি পরিচালক হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছেন রবার্ট রদ্রিগেজ। এবার তিনি নিয়ে আসছেন ‘আলিটা: ব্যাটল অ্যাঞ্জেল’।

আন্তর্জাতিক মুক্তির দিনেই (১৪ ফেব্রুয়ারি) বাংলাদেশের দর্শকরা ছবিটি দেখতে পাবেন ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ও সীমান্ত সম্ভারে।

১৩ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সের গণমাধ্যম ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘আলিটা: ব্যাটল অ্যাঞ্জেল’-এ রবার্ট রদ্রিগেজ যুক্ত হয়েছেন সর্বকালের সেরা নির্মাতাদের একজন জেমস ক্যামেরনের সঙ্গে। এতে ক্যামেরন সহ-লেখক ও প্রযোজক হিসেবে আছেন।

জাপানি কমিক ‘কন’ বা ‘ম্যাংগা’ অবলম্বনে তৈরি হয়েছে ‘আলিটা’। জাপানি ম্যাংগার জনপ্রিয় শিল্পী উকিতো কিশিরোর ব্যাটল অ্যাঞ্জেল আলিটা থেকে তৈরি হয়েছে রদ্রিগেজের সাইবারপাংক সিনেমা।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...