বাইকের বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবসের আগে কোহলির বাইকপ্রেম

ব্যস্ততার ভিড়ে পাওয়া অবসর সময়টুকু ভালোভাবেই কাজে লাগিয়েছেন ভারতীয় অধিনায়ক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৩ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৩
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৩ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৩


বাইকের বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মহেন্দ্র সিং ধোনির মোটরবাইক প্রেমের কথা কারো অজানা নয়। সাবেক এই ভারতীয় অধিনায়কের সংগ্রহে আধুনিক মডেলের যত বাইক রয়েছে, তা রীতিমতো ঈর্ষণীয়। এবার এই তালিকায় নাম লিখিয়েছেন বিরাট কোহলি। বিশ্ব ভালোবাসা দিবসের ঠিক আগমুহূর্তে মোটরবাইক প্রেমের কথা জানিয়েছেন এই ভারতীয় অধিনায়ক।

নিউজিল্যান্ড সফর থেকে দেশে ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন কোহলি। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, একটি মোটরবাইকের বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন কোহলি। সেই বিজ্ঞাপনের শুটিংয়ের একটি ভিডিও ক্লিপই ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

সেখানে তিনি বলেন, ‘দুর্দান্ত অনুভূতি। বেশ কয়েক মাস পর ফের বাইকে উঠলাম।’

বাইক চালানোর জন্য ফাঁকা রাস্তাই বেশি প্রিয় কোহলির। তার ভাষ্য, ‘ফাঁকা রাস্তায় লং ড্রাইভে বাইক চালাতে আমি ভীষণ উপভোগ করি। বাইকে লং ড্রাইভ করার সময় আমি শান্ত থাকি।’

সদ্য সমাপ্ত নিউজিল্যান্ড সিরিজে শেষ দুটি ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম পেয়েছিলেন কোহলি। ব্যস্ততার ভিড়ে পাওয়া অবসর সময়টুকু ভালোভাবেই কাজে লাগান কোহলি। ক্রিকেট থেকে অবসর পেয়েই ব্যক্তিগত বিমান নিয়ে বেরিয়ে পড়েন অবকাশ যাপনে। নিউজিল্যান্ডে অবকাশ যাপনে তার সঙ্গী ছিলেন স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

নিউজিল্যান্ড সফর শেষ করে মঙ্গলবার দেশে ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। অবকাশ যাপনে থাকলেও দলের সঙ্গে দেশে ফিরেছেন কোহলি-আনুশকা। আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে আবারও ব্যস্ত হয়ে পড়বেন ভারতীয় ক্রিকেটাররা। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন কোহলিরা। বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ আন্তর্জাতিক সিরিজ।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...