মে হুমায়রা মুর্তজার সঙ্গে মাশরাফি-পত্নী সুমনা হক সুমি। ছবি: সংগৃহীত

বসন্তের সাজে মাশরাফির স্ত্রী-কন্যা

বসন্তের আমেজ ছুঁয়ে গেছে মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি ও মেয়ে হুমায়রা মুর্তজাকে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১১ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১১
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১১ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১১


মে হুমায়রা মুর্তজার সঙ্গে মাশরাফি-পত্নী সুমনা হক সুমি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শীতের কুয়াশা বিদায় নিয়েছে। শুকনো-বিবর্ণ সময় পেরিয়ে প্রকৃতিতে লেগেছে নতুন ছোঁয়া। পলাশের রঙে, তারুণ্যের উচ্ছ্বাসে একাকার নগর প্রকৃতি। পিচঢালা পথের ধারে রঙের মিছিলে জেগে ওঠার জয়গান। ঋতুরাজ বসন্তের আগমনে এতসব আয়োজন।

ঋতুরাজ বসন্তের ডাকে সাড়া দিতে ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে নাচে-গানে, বাসন্তী-বসনে মেতে ওঠেন তরুণ-তরুণী থেকে শুরু করে শিশু-কিশোরসহ নানা বয়সের মানুষ। অন্যদের মতো বসন্তের আমেজ ছুঁয়ে গেছে মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি ও মেয়ে হুমায়রা মুর্তজাকেও। মাশরাফি-পত্নীর ছবিই যেন তার প্রমাণ।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন মাশরাফির স্ত্রী। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ছবিতে দেখা যায়, বসন্তের সাজে সেজেছেন মা-মেয়ে দুজনই। এ সময় দুজনের মাথায় শোভা পাচ্ছিল বাহারি রঙের ফুল।

বসন্তের সাজে মাশরাফির স্ত্রী-কন্যা। ছবি: সংগৃহীত

বসন্তের প্রথম দিনটি অবশ্য ভীষণ ব্যস্ততায় কাটিয়েছেন মাশরাফি। জাতীয় দলের ম্যাচ থাকায় দিনটি পরিবারের সঙ্গেও কাটাতে পারেননি তিনি। পরিবার ছেড়ে এই মুহূর্তে নিউজিল্যান্ডে অবস্থান করছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।

বসন্তের প্রথম দিনই নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামে বাংলাদেশ দল। জাতীয় দলের সঙ্গে মাশরাফি দেশের বাইরে থাকলেও স্ত্রী-কন্যার বসন্ত উৎসবে কোনো কমতি পড়েনি।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...