পিএসজির গোলের পর চোটগ্রস্ত পা নিয়ে লাফিয়ে ওঠেন নেইমার। ছবি: সংগৃহীত

পিএসজির গোলে ভাঙা পা নিয়েই নেইমারের বুনো উল্লাস (ভিডিও)

ভিডিওতে দেখা যায়, পিএসজির দ্বিতীয় গোলের ঠিক আগ মুহূর্তে নেইমারের ডান পায়ের পাতায় মাসাজ দিয়ে দিচ্ছিলেন একজন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৮ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৬
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৮ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৬


পিএসজির গোলের পর চোটগ্রস্ত পা নিয়ে লাফিয়ে ওঠেন নেইমার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দল লড়ছে মাঠে আর ভাঙা পা নিয়ে ঘরে বসে আছেন নেইমার। কিন্তু মন তো পড়ে ছিল লড়াইয়ের মঞ্চ ওল্ড ট্রাফোর্ডেই। তাই চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্যারিস সেইন্ট জার্মেইর খেলা চলাকালে টিভি থেকে চোখ সরাননি ব্রাজিলের এই তারকা ফুটবলার। দল জিতেছে ২-০ গোলে, যে দুই গোলের পর বুনো উল্লাসে মেতে উঠতে দেখা গেল পিএসজির এই ফরোয়ার্ডকে।

সোফায় বসে খেলা দেখছিলেন নেইমার। পিএসজি প্রথম গোল দেওয়ার পর চোটগ্রস্ত পা নিয়েই সোফা থেকে লাফিয়ে ওঠেন তিনি। দ্বিতীয় গোলের পর রীতিমতো পাগলাটে স্টাইলে উল্লাস শুরু করে দেন নেইমার। এ সময় লাফিয়ে আরেকজনের কাঁধে উঠে পড়েন ব্রাজিলিয়ান এই সেনশেসন। অথচ ভিডিওতে দেখা যায়, এমবাপ্পের করা দ্বিতীয় গোলের আগ মুহূর্তেই নেইমারের ডান পায়ের পাতায় মাসাজ দিয়ে দিচ্ছিলেন একজন।

যে পায়ের কারণে চ্যাম্পিয়ন্স লিগের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে দর্শক সারিতে চলে যেতে হয়েছে নেইমারকে, সেই পা-ও দলের গোল উদযাপনে কোনো বাধা হতে পারল না। নেইমার যেন ভুলেই গিয়েছিলেন তার পায়ে চোট আছে। অবশ্য উল্লাস করার সময় খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন তিনি।

জানুয়ারির শেষের দিকে ফ্রেঞ্চ কাপের ম্যাচে ইনজুরিতে পড়েন নেইমার। স্টার্সবুর্গের বিপক্ষে ২-০ গোলে জেতার ওই ম্যাচে ডান পায়ের পাতায় চোট পান পিএসজির এই তারকা ফুটবলার। এই চোটে ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যান ইউর বিপক্ষে দর্শক সারিতে থাকা নেইমার দ্বিতীয় লেগও খেলতে পারবেন না। তবে এই ম্যাচটি মাঠে বসেই দেখতে পারবেন তিনি। দ্বিতীয় লেগ আগামী ৭ মার্চ পিএসজির ঘরের মাঠ পার্স ডেস প্রিন্সেসে অনুষ্ঠিত হবে।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...