স্ত্রীদের সঙ্গে বিরাট কোহলি, শিখর ধাওয়ান ও রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন স্ত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের মজার সময়

ভিডিওর প্রথম অংশেই দেখা মেলে বিরাট কোহলি ও আনুশকার শর্মার।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪


স্ত্রীদের সঙ্গে বিরাট কোহলি, শিখর ধাওয়ান ও রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সারা বছরই ক্রিকেট নিয়ে ব্যস্ত সময় কাটে। মাঝে সময় মিললে স্ত্রী-সন্তানদের নিয়ে সময় কাটান ক্রিকেটাররা। সব দেশের ক্রিকেটারদের মতো ভারতীয় ক্রিকেটাররাও তেমনই। ফুরসত পেলেই সেটাকে কীভাবে উপভোগ্য করে তোলা যায়, সেই পরিকল্পনায় মন লাগান বিরাট কোহলি, রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনিরা

বিরাট কোহলি যেমন নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম তিন ওয়ানডে খেলেই স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে বেরিয়ে পড়েছিলেন অবকাশ যাপনে। অন্যান্য ক্রিকেটারও এর থেকে ব্যতিক্রম নন। তবে একেকজন একেভাবে অবসর সময় পার করেন।

সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। বিশেষ করে ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। যে ভিডিওতে দেখা যায় স্ত্রীদের নিয়ে মজার সময় কাটাচ্ছেন ভারতের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

ভিডিওর প্রথম অংশেই দেখা মেলে তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকার শর্মার। যেখানে ব্যায়াম করতে থাকা আনুশকার পাশে দাঁড়িয়ে ভিডিও করতে দেখা যায় ভারতের অধিনায়ক কোহলিকে। পরের অংশে দেখা যায় তুষারপাত হয় এমন কোনো জায়গায় মজার সময় পার করছেন যুবরাজ সিং ও তার স্ত্রী হ্যাজেল কিচ।

ভিডিওর পরের অংশে রয়েছেন পেসার উমেশ যাদব ও তার স্ত্রী তানিয়া উয়াড়াকে। ট্রেনে করে কোথাও যাওয়ার পথে ভিডিওটি করেছেন ভারতের ডানহাতি এই পেসার। পরের অংশে একটি অনুষ্ঠানে স্ত্রী নুপুর নাগারকে নিয়ে হাজির হতে দেখা যায় আরেক পেসার ভুবনেশ্বর কুমারকে। সেখানে উপস্থিত ছিলেন ইশান্ত শর্মাও। 

এর পরের অংশটা সবচেয়ে মজার। যে অংশে স্ত্রী রিতিকা সাজদের সঙ্গে টেবিল টেনিস খেলতে দেখা যায় ওপেনার রোহিত শর্মাকে। খেলার এক পর্যায়ে স্ম্যাশ করে স্ত্রীকে হারিয়ে দেওয়া রোহিত অট্টহাসিতে মেতে ওঠেন। পরের অংশে স্ত্রী গীতা বাস্রার সঙ্গে কেক কাটতে দেখা যায় স্পিনার হরভজন সিংকে

ভিডিওর শেষের দিকে দেখা যায় স্ত্রী সাক্ষী সিং ধোনি ও কন্যা জিভা ধোনিকে নিয়ে বিমান সফর করছেন মহেন্দ্র সিং ধোনি।  সবশেষে স্ত্রী আয়েশা মুখার্জীর সঙ্গে সমুদ্র সৈকতে ক্রিকেট খেলতে দেখা যায় ওপেনার শিখর ধাওয়ানকে। ব্যাটসম্যান আয়েশার বিপরীতে বল করছিলেন ধাওয়ান।    

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...