ভারতীয় এই ক্রিকেটারের মৃত্যুর গুজবে ছেয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো। ছবি: সংগৃহীত

গাড়ি দুর্ঘটনায় সুরেশ রায়নার মৃত্যুর গুজব

সুরেশ রায়নার মরদেহ বহন করেছেন ভারতীয় ক্রিকেটের ঈশ্বর শচিন টেন্ডুলকার।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১২ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১২
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১২ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১২


ভারতীয় এই ক্রিকেটারের মৃত্যুর গুজবে ছেয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সম্প্রতি ইউটিউব ও অন্যান্য সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে একটি সম্পূর্ণ ভুয়া খবর প্রচারিত হচ্ছে। যেখানে বলা হচ্ছে, গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন সুরেশ রায়না। কোথাও আবার এক ধাপ এগিয়ে বলা হয়েছে যে, ওই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভারতীয় এই তারকা ক্রিকেটার।

এমনকি রায়নার প্রয়াণ সংক্রান্ত কিছু আবেগপ্রবণ ভিডিও পোস্ট করা হয় ওই ইউটিউব চ্যানেলগুলো থেকে। শুধু তাই নয়, ইউটিউবের ওই ভিডিওগুলোতে দেখা যাচ্ছে, রায়নার মরদেহ বহন করছেন ভারতীয় ক্রিকেটের ঈশ্বর শচিন টেন্ডুলকার। যা দেখে সন্দেহ হয় নেটিজেনদের।

রায়নার মৃত্যু সম্পর্কিত গুজবের একাংশ। ছবি: সংগৃহীত

কেননা কিছুদিন আগে নিজের প্রথম কোচ রমাকান্ত আচরেকারের মরদেহ বহন করছিলেন শচিন। সেই ছবিই যে রায়নার মরদেহ বহন করার ছবি হিসেবে দিব্যি চালিয়ে দিচ্ছে তা বুঝতে বাকি থাকে না ভক্ত-সমর্থকদের।

এদিকে এসব দেখে রীতিমতো বিব্রত রায়না। গুজবে জল ঢালতে মুখ খুলতে বাধ্য হলেন ভারতীয় এই ক্রিকেটার। টুইট করে জানান, একদম সুস্থ্য আছেন তিনি এবং এ ধরনের খবরে যেন কেউ কর্ণপাত না করে।

ওই টুইটে ৩২ বছর বয়সী রায়না লিখেছেন, ‘গত কয়েকদিন ধরেই দেখছি যে, একটা ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে। সেখানে বলা হচ্ছে আমি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছি। এসব খবরে আমার পরিবার ও বন্ধুরা রীতিমতো বিব্রত। দয়া করে এরকম খবর এড়িয়ে চলুন। ভগবানের দয়ায় আমি একদম ঠিক আছি। ওই সব ইউটিউব চ্যানেলগুলোর বিরুদ্ধে রিপোর্ট করা হয়েছে। আশা করি দ্রুত কড়া পদক্ষেপ নেওয়া হবে।’

সুরেশ রায়নার টুইট।

সাবেক ক্রিকেটার ন্যাথান মাকালাম ও আব্দুল রাজ্জাককে নিয়েও এরকম গুজব ছড়িয়েছিল। কিন্তু রায়না এই প্রথম এরকম ঘটনার স্বীকার হলেন।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...