ইমরুল কায়েস। ছবি: প্রিয়.কম

সাকিবের পর ইনজুরিতে ইমরুল

তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে এই ক্রিকেটারকে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৪
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৪


ইমরুল কায়েস। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সদ্য সমাপ্ত আসরের প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে ডিপ মিড উইকেটে ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে আঘাত পান ইমরুল কায়েস। ম্যাচ চলাকালীন ব্যথার তীব্রতা অনুভব করেন। তাৎক্ষণিক সমাধান খুঁজতে গিয়ে শরণাপন্ন হন ব্যথা নাশক ওষুধের।

ওই ওষুধ খেয়েই ফাইনালে নামেন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। তাতেই যত সর্বনাশ। এখন ন্যূনতম তিন সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। সময়টা বেড়ে হতে পারে চার সপ্তাহও। সাকিব আল হাসানের পর ইমরুল কায়েসও এখন ইনজুরির কারণে থাকবেন মাঠের বাইরে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী ইমরুলের স্ক্যান ও এমআরআই রিপোর্ট দেখে একথা জানান।

নিজের ইনজুরি নিয়ে বুধবার বাঁহাতি এই ব্যাটসম্যান বলেন, ‘দুইদিন আগে স্ক্যান ও এমআরআই করেছিলাম। আজকে রিপোর্ট দেখলাম। ওখানে টিস্যুটা ছিড়ে গেছে। ডাক্তার বলেছে ন্যূনতম তিন সপ্তাহ সময় লাগবে। এটা চার সপ্তাহও হতে পারে। তিন সপ্তাহ পর উনি দেখবেন।’

এই মুহূর্তে নিউজিল্যান্ড সফরে রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজে স্কোয়াডে জায়গা হয়নি ইমরুলের। তাই ইনজুরিতে পড়লেও দুর্ভাবনায় থাকতে হচ্ছে না। তবে একটি বিষয়ে তাকে ভাবতেই হচ্ছে। কেননা ১ মার্চ থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগ। যেখানে প্রথম দুটি ম্যাচে তার মাঠে নামা নাও হতে পারে।

ইমরুল অবশ্য আশাবাদী, শুরু থেকেই প্রিমিয়ার লিগে খেলবেন। এ নিয়ে ইমরুলের ভাষ্য, ‘আমি ভালো অনুভব করলে শুরু থেকেই লিগ খেলতে পারবো। চেষ্টা করবো প্রিমিয়ার লিগের আগেই সেরে উঠতে। যদি না হয় একটা দুইটা ম্যাচ মিস হতে পারে। এখন বিশ্রাম ছাড়া কোনো অপশন নেই। বিশ্রামের পরে পুনর্বাসন শুরু করবো।’

এর আগে বিপিএল ফাইনালে কুমিল্লার বিপক্ষে ব্যাটিং করতে গিয়ে বাম হাতের অনামিকা আঙুলে চোট পান সাকিব। যার জেরে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজ থেকেই ছিটকে গেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...