সোমবার হলিউডের ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

ছবির প্রিমিয়ারে প্রিয়াঙ্কাকে চুমু, অতঃপর স্ত্রীকে রক্ষা করলেন নিক

নিক-প্রিয়াঙ্কার সেই চুমুর ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১


সোমবার হলিউডের ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেল প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক?’। ছবিটির মুক্তি উপলক্ষে ১১ ফেব্রুয়ারি সোমবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয়েছে প্রিমিয়ার অনুষ্ঠান। জমকালো এ অনুষ্ঠানে হাতে হাত রেখে প্রবেশ করেন তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

এ সময় প্রিয়াঙ্কার পরনে ছিল ব্রিটিশ ফ্যাশন হাউস ‘ভিভিয়েন ওয়েস্টউড’-এর নকশা করা হলুদ ও গোলাপি রঙের গাউন আর এক জোড়া হীরার দুল। এদিকে নিকের পরনে ছিল ধূসর রঙের টি-শার্ট ও কালো রঙের স্যুট।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, অনুষ্ঠানে প্রিয়াঙ্কা-নিক জুটিকে এক সঙ্গে দেখে ক্যামেরার আলো যেন কোনোভাবেই বন্ধ হচ্ছিল না। ওই ছবির কলাকুশলীদের সঙ্গেও কয়েক দফা ছবি তোলার পর্ব সারেন ‘দেশি গার্ল’। অনুষ্ঠানে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন এ অভিনেত্রী। এ সময় মোহনীয় ভঙ্গিতে ক্যামেরায় পোজ দেন প্রিয়াঙ্কা-নিক। কিচ্ছুক্ষণ পর সবার সামনেই প্রিয়াঙ্কাকে চুমু দেন নিক। নিক-প্রিয়াঙ্কার সেই চুমুর ভিডিও হু-হু করে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, স্ত্রীর অভিনীত ছবি ইজ নট ইট রোমান্টিক? প্রিমিয়ারে অংশ নিতে গিয়ে অনুরাগীদের কাছে থেকে ‘পারফেক্ট হাসবেন্ড’ হিসেবে খ্যাতি পেয়ে গেলেন নিক। কারণ অনুষ্ঠানের ভেন্যুতে প্রবেশের সময় একটুখানি পা পিছলে পড়ে যেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে প্রিয়াঙ্কা পড়ে যাওয়ার আগেই তাকে ধরে ফেললেন নিক। সেই মুহূর্তের ভিডিওটি নিমিষেই ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। যা দেখে মুগ্ধ হয়ে মন্তব্য করেন তাদের অনেক ভক্তই। সে সব মন্তব্যে অনেকেই নিককে ‘পারফেক্ট হাসবেন্ড’ বলে আখ্যা দেন।

ইজ নট ইট রোমান্টিক? ছবিটি প্রিয়াঙ্কা অভিনীত হলিউডের তৃতীয় ছবি। ২০১৭ সালে প্রথম হলিউডের ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করেন তিনি। ২০১৮ সালে ‘এ কিড লাইক জেক’ ছিল তার অভিনীত হলিউডের দ্বিতীয় ছবি।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...