স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

চিরকাল যার দৃষ্টি একই থাকবে, তাকেই বিয়ের পরামর্শ শিশিরের

লম্বা সময় পেরিয়ে গেলেও সাকিব এখনো আগের মতোই উম্মে আহমেদ শিশিরের দিকে তাকান।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১১ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১১
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১১ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১১


স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তাদের চার হাত এক হয়েছে আজ থেকে প্রায় ছয় বছর আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিয়ের তিন বছরের মাথায় তারকা এই দম্পতির ঘর আলো করে আসে কন্যা আলাইনা হাসান অউব্রি

২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স প্রায় তিন বছর তিন মাস। বিয়ের পর লম্বা সময় পেরিয়ে গেলেও সাকিবের দৃষ্টিভঙ্গিতে কোনোরকম পরিবর্তন আসেনি। অন্তত স্ত্রী শিশিরের দিকে আগের মতো একইভাবে তাকান টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

বিশ্ব ভালোবাসা দিবসে এমনটাই জানিয়েছেন সাকিব-পত্নী। একই সঙ্গে এমন কাউকে বিয়ে করার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে এসব জানান শিশির। সাকিবের সঙ্গে বিভিন্ন সময়ে তোলা চারটি ছবি একত্রে সংযুক্ত করে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন তিনি। ছবির ক্যাপশনে শিশির লিখেন, ‘শুরু থেকে চিরকাল একইভাবে আপনার দিকে তাকাবে, এমন কাউকেই বিয়ে করুন।’

গেল সপ্তাহে শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ব্যস্ততা। এক মাসের বেশি সময় ধরে চলা বিপিএলের ব্যস্ততা শেষে কিছুটা অবসর পেয়েছেন সাকিব। ক্রিকেটের বাইরের এই সময়টুকু পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন তিনি।

বিপিএলের এবারের আসরে ব্যাটে-বলে অসামান্য পারফর্ম করেন সাকিব। অসামান্য পারফরম্যান্সের স্বীকৃতি হিসেবে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি। এর পাশাপাশি ঢাকা ডায়নামাইটসকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে নিয়ে গেছেন ফাইনাল পর্যন্ত। তবে শেষ পর্যন্ত শিরোপা জেতা হয়নি। ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ১৭ রানে হেরে রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে তিন বারের চ্যাম্পিয়নদের।

শিরোপা হারানোর আক্ষেপ ছাড়াও সাকিবের জন্য দুঃসংবাদ বয়ে এনেছে বিপিএলের ফাইনাল। কুমিল্লার বিপক্ষে ব্যাটিং করার সময় আবার আঙুলে চোট পান তিনি। আঙুলের চোটে নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েন জাতীয় দলের এই অভিজ্ঞ ক্রিকেটার।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...