প্রতীকী ছবি

০১৬ সিরিজের এক বা একাধিক ব্লক পেতে পারে রবি

অপারেটরটি যদি এই অনুমোদন পায় তাহলে রবি নিয়মিতভাবে ০১৬ নম্বর সিরিজে সংযোগ দিতে পারবে।

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৬ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৬
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৬ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৬


প্রতীকী ছবি

(প্রিয়.কম) মোবাইল অপারেটর রবি আজিয়াটাকে ০১৬ সিরিজের এক বা একাধিক ব্লক ইস্যুর অনুমোদন দেওয়ার বিষয়ে চিন্তাভাবনা করছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। সম্প্রতি ইংরেজি দৈনিক নিউএজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, অপারেটরটি যদি এই অনুমোদন পায় তাহলে রবি নিয়মিতভাবে ০১৬ নম্বর সিরিজে সংযোগ দিতে পারবে।

বিটিআরসি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, ২০১৬ সালে রবি অজিয়াটার সঙ্গে একীভূত হওয়ার আগে ০১৬ সিরিজটি এয়ারটেল ব্যবহার করত। রবির সঙ্গে একীভূত হওয়ার সময় এয়ারটেলের ব্র্যান্ডনেম ব্যবহার করার জন্য সময় বেঁধে দিয়েছিল বিটিআরসি।

সে সময় নিয়ন্ত্রক সংস্থাটি জানিয়েছিল, ২০১৮ সালের অক্টোবর পর্যন্ত এয়ারটেলের ব্র্যান্ডনেম ব্যবহার করা যাবে। একই সঙ্গে বেঁধে দেওয়া সময়ের মধ্যে ০১৬ সিরিজের নম্বরও বিক্রি করা যাবে।

পরবর্তীতে বিটিআরসির নির্ধারিত সময়ের মেয়াদ শেষ হওয়ায় নতুন করে আবেদন করে রবি। আবেদনে বর্তমানের ০১৮ সিরিজের নম্বর ব্যবহারের পাশাপাশি ০১৬ সিরিজের সব ব্লক ব্যবহারের অনুমোদন চেয়ে অনুরোধ করে অপারেটরটি।

প্রকাশিত প্রতিবেদনে আরও বলা হয়, রবির আবেদনের বিষয়টি পর্যালোচনার সিদ্ধান্ত হয়েছে বিটিআরসির সাম্প্রতিক এক কমিশন সভায়। এতে ০১৬ সিরিজের এক বা একাধিক ব্লক পেতে পারে রবি।

প্রিয় প্রযুক্তি/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...