কামরুল ইসলাম রাব্বির সঙ্গে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: সংগৃহীত

জাতীয় দলের এই ক্রিকেটারকে মিষ্টিমুখ করাচ্ছেন বরিশালের মেয়র

দুজনই বরিশালের কৃতি সন্তান।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৪
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৪


কামরুল ইসলাম রাব্বির সঙ্গে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দুজনই বরিশালের সন্তান। একজন জাতীয় দলের ক্রিকেটার কামরুল ইসলাম রাব্বি। অন্যজন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বরিশালের এই দুই সন্তানকে এবার দেখা গেল একসঙ্গে।

রাব্বির সঙ্গে দেখা হলে তাকে মিষ্টিমুখ করান সাদিক আবদুল্লাহ। একইসঙ্গে এই মুহূর্তটিকে ফ্রেমবন্দী করে রাখেন তিনি। পরবর্তী সময়ে ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট করেছেন বরিশালের এই মেয়র। ছবিতে দুজনকেই হাস্যোজ্জ্বল দেখা যায়।

নিজের ফেসবুক পেজ থেকে পোস্ট করা ছবির ক্যাপশনে সাদিক আবদুল্লাহ লেখেন, ‘ক্রিকেটার ছোট ভাই কামরুল ইসলাম রাব্বি-এর সাথে।’

পরবর্তী সময়ে রাব্বিও ছবিটি শেয়ার করেছেন। সাদিক আবদুল্লাহর পোস্ট করা ছবিটি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করে রাব্বি লেখেন, ‘বড় ভাই। বরিশালের মাননীয় মেয়র।’

গেল সপ্তাহে শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ব্যস্ততা। তবে রাজশাহী কিংস গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওযায় রাব্বির ব্যস্ততা শেষ হয়েছে আরও আগেই। বিপিএলের ব্যস্ততা শেষে রাজশাহীর বিদেশি ক্রিকেটাররা যে যার মতো দেশে ফিরে গেছেন।

আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে তেমন ব্যস্ততা না থাকায় দেশি ক্রিকেটাররা ঘুরে বেড়াচ্ছেন নিজেদের মতো। তাদের মধ্যে  রাব্বি পরিবার, আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটাচ্ছেন।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...