মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। ছবি: সংগৃহীত

জন্মদিনে স্বামীকে কী বললেন মাধুরী দীক্ষিত

মাধুরী লিখেন, ‘আমার সবচেয়ে কাছের বন্ধু ও জীবনসঙ্গীটিকে জন্মদিনের শুভেচ্ছা।’

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৯ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২১
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৯ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২১


মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের সফল ও জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ১৯৯৯ সালে চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ অভিনেত্রী। দেখতে দেখতে তাদের সংসার জীবনের প্রায় দুই দশক পার হলো।

দুই ছেলে ও স্বামীকে নিয়ে জীবন পার করছেন তিনি। পাশাপাশি থেমে নেই তার বলিউড ক্যারিয়ারও। অভিনয়ে তিনি যেমন যত্নশীল তেমনি সম্পর্কের বিষয়ে তিনি যত্নবান। তাই স্বামীর জন্মদিনের কথা কখনো ভুলে যেতে দেখা যায়নি তাকে।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, ১২ ফেব্রুয়ারি চিকিৎসক স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানান মাধুরী। বিশেষ দিনকে স্মরণ করে শ্রীরামের তোলা একটি রোদমাখা ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। ছবির ক্যাপশনে জন্মদিন উপলক্ষে স্বামীকে একটি শুভেচ্ছা বার্তা দেন তিনি।

ওই বার্তায় শ্রীরামের ৫৩ তম জন্মদিন উপলক্ষে মাধুরী লিখেন, ‘আমার সবচেয়ে কাছের বন্ধু ও জীবনসঙ্গীটিকে জন্মদিনের শুভেচ্ছা। ডাক্তার শ্রীরাম নেনে, তুমি আমার প্রতিদিনের অনুপ্রেরণা। ভালোবাসার প্রাণও তুমি। হলেও হতে পারে এ বছরটি তোমার জীবনের সবচেয়ে সুন্দর বছর। জীবনের সকল সুখ, আহ্লাদ আর আনন্দের পরিপূর্ণতায় কাটুক এ বছর। এ বছরের মতো সারাজীবনই তোমার সঙ্গে ভাগাভাগি করে নিব সকল আনন্দ। অনেক অনেক ভালোবাসা তোমাকে।’

১২ ফেব্রুয়ারি শ্রীরামের তোলা এ রোদমাখা ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন মাধুরী। ছবি: সংগৃহীত

‘দিল তো পাগল হ্যায়’, ‘বেটা’, ‘দেবদাস’ ও ‘হাম আপকে হ্যায় কন’ সহ বলিউডের অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন মাধুরী। বর্তামানে বলিউডের আগামী ছবি ‘টোটাল ধামাল’-এর প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে মাধুরী অভিনীত ছবি ‘টোটাল ধামাল’। এতে আরও অভিনয় করছেন অনিল কাপুর, অজয় দেবগন, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি ও রিতেশসহ অনেকে।

সাদাকালো ছবিতে মাধুরী, শ্রীরাম ও তাদের দুই ছেলে। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...