জার্সি দেওয়ার পর শান্ত হন নাছোড়বান্দা এই ফুটবলক্ত। ছবি: সংগৃহীত

মাঠে ঢুকে পড়া ভক্তকে বাঁচালেন চেলসি তারকা

বিষয়টি নিয়ে তদন্ত করতে পারে ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন্স (উয়েফা)।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০১ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৩
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০১ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৩


জার্সি দেওয়ার পর শান্ত হন নাছোড়বান্দা এই ফুটবলক্ত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফুটবল মাঠে দর্শক ঢুকে পড়ার দৃশ্য এখন অতি পরিচিত। হরহামেশাই এমন দৃশ্য দেখা যায় ক্লাব ফুটবলে। কদিন আগেই সিরি’এর ম্যাচে জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর এক ভক্ত এই কাণ্ড ঘটিয়েছেন। এবার একই অভিজ্ঞতা হলো চেলসির উইঙ্গার ইডেন হ্যাজার্ডের

মাঠে ঢুকে তাকে জড়িয়ে ধরলেন মালমোর এক ফুটবলভক্ত। ইউরোপা লিগের শেষ ৩২ এর প্রথম লেগ খেলতে সুইডেন গেছে ইংলিশ জায়ান্ট চেলসি। ঘরের মাঠের দল মালমোর বিপক্ষে ২-১ গোলে জিতেছে দ্য ব্লুজরা। জয় নিশ্চিত হওয়ার পর পাগলাটে এক ভক্তের খপ্পরে পড়তে হয় হ্যাজার্ডকে। তবে ভক্তকে বিপদে ফেলেননি বেলজিয়ামের এই তারকা ফুটবলার। উল্টো ভক্তকে বাঁচাতে বক্তব্য দিয়েছেন তিনি।

শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে মাঠে ঢুকে পড়েন এই ফুটবলভক্ত। মাঠে ঢুকে হ্যাজার্ডকে জড়িয়ে ধরেন তিনি। এমনভাবে জড়িয়ে ধরেন যে, চেলসি ফরোয়ার্ড ছুটতে পারছিলেন না। কিছু সময়ের মধ্যেই নিরাপত্তাকর্মীরা সেখানে হাজির হয়। তখনো হ্যাজার্ডকে ধরে রাখেন নাছোড়বান্দা ওই ভক্ত। নিরাপত্তাকর্মীরাও তাকে ছাড়াতে পারছিল না। গা থেকে জার্সি খুলে দেওয়ার পর হ্যাজার্ডকে ছাড়তে রাজি হন তিনি।

জার্সির জন্যই যে এই ফুটবলভক্ত এমন করেছেন, সেটা জানিয়েছেন হ্যাজার্ড নিজেই। ম্যাচের দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামা এই চেলসি ফরোয়ার্ড বলেছেন, ‘এটা কোনো দুর্ঘটনা নয়। সে শুধু আমার কাছে জার্সি চেয়েছে।’

এ কারণেই অল্পতে রক্ষা পেয়েছেন সবার চোখ ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়া এই ফুটবলভক্ত। যদিও এখনো বিপদমুক্ত নন তিনি। কারণ এই বিষয়টি নিয়ে ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন্স (উয়েফা) তদন্ত করতে পারে বলে জানানো হয়েছে।

মালমোর বিপক্ষে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে পারত ইংলিশ প্রিমিয়ার লিগে নাজুক অবস্থায় থাকা চেলসি। ৩০ মিনিটে রস বার্কলে এবং ৫৮ মিনিটে অলিভার জিরুডের গোলে সেই পথেই হাঁটছিল তারা। কিন্তু ৮০ মিনিটের মাথায় আন্দ্রেস ক্রিশ্চিয়ানসেনের গোলে ব্যবধান কমায় ঘরের মাঠের দল মালমো।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ        

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...