২০১৯ সালের বিশ্ব ভালোবাসা দিবসে পরী মণি ও তামিম হাসান। ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবসে প্রেমিকের সঙ্গেই বাগদান সারলেন পরী মণি

বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছেন এ হবু তারকা দম্পতি।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৭ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৮
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৭ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৮


২০১৯ সালের বিশ্ব ভালোবাসা দিবসে পরী মণি ও তামিম হাসান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘স্বপ্নজাল’খ্যাত অভিনেত্রী পরী মণি গত তিন বছর ধরে ‘লাভগুরু’খ্যাত রেডিওর আরজে তামিম হাসানের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন। নিজেদের একসঙ্গে খোলামেলা ও অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি ফেসবুকেও পোস্ট করতেন এ তারকা জুটি। তাদের ফ্রেমবন্দী করা ‘মিষ্টি’ প্রেমের নানা মুহূর্ত নজর কেড়েছে অনেক বন্ধু ও অনুরাগীর।

এবার সেই কাঙ্ক্ষিত প্রেমিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরী। বিশ্ব ভালোবাসা দিবসে বাগদানও সেরেছেন এ হবু দম্পতি। বিয়ে প্রসঙ্গে পরী গণমাধ্যমের এক সাক্ষাৎকারে জানান, তাদের প্রেমের গল্পের শুরুটা হয়েছিল ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি। তাই এ দিনেই বাগদান সম্পন্ন করার সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত অনুযায়ী গত ১৪ ফেব্রুয়ারি পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়।

পরী আরও জানান, পরীর ব্যাপারে হবু বর তামিমের খুবই সহযোগী মনোভাব আছে। জীবনসঙ্গী হিসেবে পরীর প্রতি তার সম্মানবোধও আছে। তাছাড়া মানসিকভাবে তামিম তাকে সহযোগিতাও করেন।

বিয়ে প্রসঙ্গে পরী জানান, বাগদান সারলেও বিয়ের দায়িত্ব নেওয়ার মতো এখনো তিনি পরিপক্ব নন। তাই নিজেকে আরেকটু তৈরি করে তবেই বিয়ের পিঁড়িতে বসতে চান। নিজেকে বিয়ের জন্য উপযুক্ত করে তার পর কোনো এক ১৪ ফেব্রুয়ারিতেই বিয়ে কবেন বলে জানান পরী।

‘লাভগুরু’ অনুষ্ঠান সঞ্চালনার পাশাপাশি তামিম একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন প্রধানের দায়িত্ব পালন করছেন। এদিকে ৮ ডিসেম্বর মুক্তি পেয়েছে পরী অভিনীত ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন কায়েস আরজু।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

রূপ পাল্টালেন অক্ষয়

প্রিয় ১৩ ঘণ্টা, ৫৩ মিনিট আগে

loading ...