আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবসে নৈশভোজে রণবীর-আলিয়া

ভ্যালেন্টাইন’স ডের খাবার মেন্যুও ঠিক করে রেখেছিলেন আলিয়া-রণবীর।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২


আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের প্রেমিক জুটি আলিয়া ভাটরণবীর কাপুর। বলিউডের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে একসঙ্গে অভিনয়ও করেছেন তারা। এদিকে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি ‘গলি বয়’।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ‘গলি বয়’-এর মুক্তির দিন রণবীরকে সঙ্গে নিয়েই ছবিটি দেখেছেন আলিয়া। এরপর বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে একসঙ্গে নৈশভোজও সেরেছেন আলিয়া-রণবীর।

ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে আগে থেকে খাবারের মেন্যুও ঠিক করে রেখেছিলেন আলিয়া-রণবীর। এ জুটির একসঙ্গে বসা নৈশভোজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রণবীরের শেফ হর্ষ দীক্ষিত। সেই ছবির ক্যাপশনে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে হর্ষ লিখে জানান, অ্যাভোকাডো, লাল মরিচ, দারুচিনি, রসুন, অ্যাসপ্যারাগাস, ট্রাফল, স্যামন মাছ, মিষ্টি, চকলেট, চেরি ও ভ্যানিলাসহ আরও বেশ কিছু উপাদান দিয়ে তিন পদের খাবার তৈরি করেছেন তিনি। ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে আলিয়া ও রণবীরের জন্যই এ তিন পদের খবার তৈরি করেছেন বলে জানান হর্ষ।

ভ্যালেন্টাইন’স ডেতে আলিয়া ও রণবীরের নৈশভোজের এ ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন হর্ষ। ছবি: সংগৃহীত

২০১৮ সালের সেপ্টেম্বরে রণবীরের জন্মদিনে কেক তৈরি করে উপহার দিয়েছিলেন আলিয়া। ওই কেক তৈরির সময় আলিয়াকে সহযোগিতা করেছিলেন রণবীরের শেফ হর্ষ। হর্ষ এক সাক্ষাৎকারে বলেন, ‘রণবীরের জন্মদিনে আলিয়া একটি কেক তৈরি করতে চেয়েছিলেন। কিন্তু তিনি কেক তৈরি করা জানতেন না বলে আমি তাকে সহযোগিতা করেছিলাম। রণবীরের স্বাস্থ্য নিয়ে আলিয়া ভীষণ সচেতন। তাই তিনি চকলেট কেক না বানিয়ে জন্মদিনে পাইনঅ্যাপেল কেক বানিয়াছিলেন।

গত বছর রণবীরের জন্মদিনের কেক তৈরি করেছিলেন আলিয়া, সঙ্গে ছিলেন হর্ষ। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

রূপ পাল্টালেন অক্ষয়

প্রিয় ১৩ ঘণ্টা, ৫১ মিনিট আগে

loading ...