স্ত্রী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে হাস্যোজ্জ্বল তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

ম্যাচিং ড্রেসে তাসকিন-রাবেয়ার ভালোবাসা দিবস উদযাপন

ভালোবাসা দিবসটা অন্তত স্ত্রী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে পালন করতে পেরেছেন জাতীয় দলের এই গতিতারকা।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৬ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৬
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৬ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৬


স্ত্রী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে হাস্যোজ্জ্বল তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গেল ৮ ফেব্রুয়ারি শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ব্যস্ততা। এক মাসের বেশি সময় ধরে চলা বিপিএলের ব্যস্ততা শেষ হতেই নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার। সবকিছু ঠিক থাকলে চলমান নিউজিল্যান্ড সিরিজ নিয়ে তাসকিন আহমেদেরও ব্যস্ত সময় কাটানোর কথা ছিল। কিন্তু গোড়ালির চোটে নিউজিল্যান্ড সিরিজের দল থেকে ছিটকে পড়েন ডানহাতি এই পেসার।

চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের। কিন্তু ভালোবাসা দিবসটা অন্তত স্ত্রী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে পালন করতে পেরেছেন জাতীয় দলের এই গতিতারকা। বুধবার স্ত্রী নাঈমার সঙ্গে ম্যাচিং ড্রেসে ভালোবাসা দিবস পালন করেন তিনি।

ভালোবাসা দিবসে স্ত্রীর সঙ্গে কাটানো মুহূর্তটি ভক্ত-সমর্থকদের সঙ্গেও ভাগ করে নেন তাসকিন। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে নাঈমার সঙ্গে একই রকম পোশাক পরা ছবি পোস্ট করে তাসকিন লেখেন, ‘আমার ভালোবাসার সঙ্গে।’

ফর্মহীনতার সঙ্গে যোগ হয়েছিল ইনজুরির মিছিল। তাতে জাতীয় দল থেকে অনেকটা দূরে সরে পড়েছিলেন তাসকিন। তবে ডানহাতি এই পেসারের জন্য আবারও খুলেছিল জাতীয় দলের দরজা। চলমান নিউজিল্যান্ড সফর দিয়ে লম্বা সময় পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু গোড়ালির চোটে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে পড়তে হয় ডানহাতি এই পেসারকে।

সতীর্থরা যখন নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত, তাসকিন তখন সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। লম্বা সময় পর জাতীয় দলের জার্সিতে ফেরার সুযোগ পেয়েও ছিটকে যাওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যমেও সেই খারাপ লাগার কথা জানিয়েছিলেন তাসকিন।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...