আবারও সিক্স প্যাক তৈরি করেছেন সালমান খান। ছবি: সংগৃহীত

সালমানের শার্ট খোলা ছবি পোস্ট, নেট-দুনিয়া তোলপাড়

সালমান খান জানান, তার মা সালমা খানের অনুরোধে নতুন বছরে তিনি সিক্স প্যাক অ্যাবস তৈরি করবেন। সেই কথা রাখলেন অভিনেতা। সেটিই ছবিটি প্রকাশ করে প্রমাণ করলেন সালমান।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮


আবারও সিক্স প্যাক তৈরি করেছেন সালমান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের ইতিহাসে শার্ট খুলে শরীর দেখানোর প্রচলন শুরু করেছিলেন সালমান খান। তার দেখাদেখি পরে অসংখ্য নায়ক এই পথে পা বাড়িয়েছেন। কিন্তু সালমানের মতো এত জনপ্রিয়তা আর কেউ পাননি। এবার ৫৩ বছর বয়সে আবারও শার্ট খুলে নগ্ন বক্ষ প্রদর্শন করে আলোচনার জন্ম দিলেন সুপারস্টার সালমান। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিটির মাধ্যমে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন বলিউড ভাইজান।

ছবিতে দেখা যাচ্ছে, আয়নার দিকে তাকিয়ে ওয়ার্ক আউট করছেন সালমান খান। ভ্যালেন্টাইন’স ডে’তে পোস্ট করা ছবিটি এই মধ্যে আট লাখেরও বেশি মানুষ ‘লাইক’ করেছেন। অসংখ্য ভক্ত ছবিটিতে মন্তব্য করেছেন। মন্তব্যগুলোতে সালমানের প্রশংসাই করেছেন ভক্তরা।

সিক্স প্যাক তৈরি করেছেন সালমান খান। ছবি: সংগৃহীত

শার্টবিহীন ছবিটি পোস্ট করে সালমান ক্যাপশনে লিখেছেন, ‘সত্যিকারের শক্তিশালী’। এর আগে ডিসেম্বরে নিজের ৫৩তম জন্মদিনে সালমান খান জানান, তার মা সালমা খানের অনুরোধে নতুন বছরে তিনি সিক্স প্যাক অ্যাবস তৈরি করবেন। সেই কথা রাখলেন অভিনেতা। সেটিই ছবিটি প্রকাশ করে প্রমাণ করলেন সালমান।

বর্তমানে আসন্ন সিনেমা ‘ভারতে’ অভিনয় করছেন সালমান। ‘ভারত’ সিনেমার শুটিং সেটেই সালমান খানের জন্য ১০ হাজার বর্গফুটের জিম তৈরি করা হয়েছে। এখানে শুটিংয়ের ফাঁকে ফাঁকে সালমান শরীরচর্চা করেন। তার নিজস্ব জিম লাইন থেকে এখানে বেছে বেছে ফিটনেস সরঞ্জাম নিয়ে এসেছেন তিনি।

‘ভারত’ দক্ষিণ কোরিয়ান সিনেমা ‘ওডে টু মাই ফাদার’-এর হিন্দি সংস্করণ। সিনেমাটি ষাটের দশকের একটি সার্কাসের ওপর ভিত্তি করে নির্মিত। আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায় ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, দিশা পাটানি, নোরা ফাতেহি এবং সুনীল গ্রোভার অভিনয় করেছেন। চলতি বছর ঈদে মুক্তি পাবে ‘ভারত’।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

রূপ পাল্টালেন অক্ষয়

প্রিয় ১৩ ঘণ্টা, ৪৪ মিনিট আগে

loading ...