রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

‘রণবীরকে বিয়ে করবেন না প্লিজ’

কাপুর ও ভাট পরিবারও নাকি এই বিয়ের দিকে এগিয়ে যাচ্ছে। আলিয়ার ভক্তদের প্রশ্ন, রণবীরের এমন ভাবমূর্তি থাকা সত্ত্বেও কেন আলিয়া তার সঙ্গে রয়েছেন?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩২ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩২
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩২ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩২


রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সদ্য মুক্তি পেলো আলিয়া ভাট অভিনীত ‘গাল্লি বয়’। রণবীর সিংয়ের বিপরীতে জোয়া আখতারের সিনেমায় অভিনয় করে ইতোমধ্যে প্রশংসিত হয়েছেন আলিয়া। কিন্তু সম্প্রতি অন্য একটি কারণে আরও বেশি আলোচনায় তিনি। কথিত প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে একটি ভিডিও মুক্তি পেয়েছে আলিয়ার।

দুজনকে কথা কাটাকাটি করতে দেখা যাওয়ার ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই ভক্তরা আলিয়াকে পরামর্শ দিচ্ছেন, রণবীরের জীবন থেকে দূরে সরে যাওয়ার জন্য।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের সুবাদে একে অপরের প্রেমে পড়েন রণবীর-আলিয়া। ভালোবাসার মধ্যে ঝগড়াও থাকবে। সাধারণ মানুষ হোক বা তারকা, প্রত্যেকের সঙ্গেই এমনটা ঘটে থাকে। বিশ্ব ভালোবাসা দিবসের আগের রাতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের একটি ভিডিও সামনে আসে। আলিয়ার সঙ্গে মিলে ‘গাল্লি বয়’ দেখতে গিয়েছিলেন রণবীর কাপুর। সিনেমা দেখে যখন বের হলেন, তখন রণবীর-আলিয়া দুজনের মুখেই কোনো হাসি ছিল না। তারপর গাড়িতে ওঠার পর কোনো একটি বিষয় নিয়ে আলিয়ার সঙ্গে ঝগড়া করতে দেখা যায় রণবীরকে। আর সেই ভিডিও ভাইরাল হতেই আলিয়ার কাছে অনুরাগীরা আর্জি জানিয়ে বসলেন, ‘আলিয়া, রণবীরকে বিয়ে করবেন না প্লিজ!’

ঘটনাটি এমন, জোয়া আখতার পরিচালিত গাল্লি বয় সিনেমার বিশেষ প্রদর্শনীতে একসঙ্গে গাড়িতে করে আসেন আলিয়া ও রণবীর কাপুর। গাড়িতেই আলিয়া ও রণবীরে কথোপকথন ধরা পড়ে। অনেকেই বলছেন, রণবীর নাকি আলিয়ার সঙ্গে ঝগড়া করছিলেন! এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলিয়ার কাছে আবেদন-পরামর্শের ঝুলি নিয়ে হাজির হন অনুরাগী ও ভক্তরা।

একজন লিখেছেন, ‘দয়া করে ওকে বিয়ে কোরো না। তুমি আরও ভালো কিছুর যোগ্য।’  আরেকজন লিখেছেন, ‘রণবীর আলিয়ার মুখের হাসি কেড়ে নিচ্ছে। আলিয়াকে খুব হতাশ দেখাচ্ছে।’

রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

এক সময় দীপিকা পাডুকোনের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে চলে যান রণবীর। ক্যাটরিনা কাইফের সঙ্গেও একইভাবে সম্পর্ক ভেঙে ফেলেন তিনি। এদিকে দুজনের ঝগড়া দেখে নিন্দুকেরা বলছেন, সিনেমার প্রদর্শনীতে সাবেক প্রেমিকা দীপিকা ও তার স্বামী রণবীর সিংকে একসঙ্গে দেখেই নাকি আসলে রণবীরের মেজাজ বিগড়ে গিয়েছে। আর পুরো ঝালটাই ঝেড়েছেন আলিয়ার ওপর। যদিও সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ব্য়ক্তিগত জীবনে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক কতদিন টিকবে তা নিয়ে সন্দেহ রয়েছে তার। পাশাপাশি আলিয়া জানান, আগামী দিনে তিনি ক্যারিয়ারকেই বেশি গুরুত্ব দেবেন বলে ঠিক করেছেন।

শোনা যাচ্ছিল, খুব শিগিগিরিই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া। শুধু তাই নয়, কাপুর ও ভাট পরিবারও নাকি এই বিয়ের দিকে এগিয়ে যাচ্ছে। আলিয়ার ভক্তদের প্রশ্ন, রণবীরের এমন ভাবমূর্তি থাকা সত্ত্বেও কেন আলিয়া তার সঙ্গে রয়েছেন? আর একজন আলিয়াকে পরামর্শ দিয়ে বলেন, ‘আলিয়া তোমার অল্প বয়স। সুন্দরী তুমি। তার থেকেও বড় তুমি প্রতিভাবান। কেন তার পেছনে নিজের মূল্যবান সময় নষ্ট করছো? তুমি আরও ভালো করবে। আমার মনে হয় তুমি খুব শিগগিরিই তা বুঝতে পারবে।’

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ৩১ মিনিট আগে

loading ...