ইনস্টাগ্রাম ও টুইটারে নতুন নাম দিলেন সোনম কাপুর। ছবি: সংগৃহীত

নতুন করে নিজের নাম রাখলেন সোনম

সোনম নিজের নতুন নাম দিয়েছেন ‘জোয়া সোলাঙ্কি’ এবং টুইটার হ্যান্ডেলে নতুন নাম ‘জোয়া সিং সোলাঙ্কি’।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৯ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৯
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৯ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৯


ইনস্টাগ্রাম ও টুইটারে নতুন নাম দিলেন সোনম কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গতবছর মে মাসে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বিয়ের পর নিজের নাম পালটে সোনম আহুজা কাপুর রাখেন অনিল কাপুর কন্যা। কিন্তু বছর না পেরুতেই নিজের নতুন নাম রাখলেন সোনম। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে দেখা গেলো নিজের নাম পুরোপুরি পালটে ফেলেছেন নায়িক

সোনম নিজের নতুন নাম দিয়েছেন ‘জোয়া সোলাঙ্কি’ এবং টুইটার হ্যান্ডেলে নতুন নাম ‘জোয়া সিং সোলাঙ্কি’। এখানেই শেষ নয়। ৩৩ বছর বয়সী অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম বায়োতে লিখেছেন, ভারতীয় ক্রিকেট দলের ‘লাকি ম্যাসকট’। তিনি নিজের আগামী সিনেমার প্রচারের জন্যই এমন করেছেন।

সোনম কাপুর। ছবি: সংগৃহীত

সোনম গত বছরই এই সিনেমাটির কথা জানিয়েছিলেন ভক্তদের। অনুজা চৌহানের বেস্ট সেলার গল্পের উপরে ভিত্তি করে সিনেমাটি বানানো হচ্ছে। অনুজা চৌহানের বইটির নামও ‘দ্য জোয়া ফ্যাক্টর’। আশা করা যাচ্ছে, সিনেমাটি ২০১৯ সালের ৫ এপ্রিল মুক্তি পাবে।

দ্য জোয়া ফ্যাক্টর সিনেমায় সোনম কাপুর একটি বিজ্ঞাপন এজেন্সির মালিকের চরিত্রে অভিনয় করবেন। সেখানে তার চুল কোঁকড়ানো। দলকীর সালমান থাকবেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক নিখিল খোড়ার ভূমিকায়। এ ছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অঙ্গদ বেদি ও সঞ্জয় কাপুর।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শেলী চোপড়া ধর পরিচালিত ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমাটি। সেখানে সোনম কাপুর ছাড়াও অভিনয় করেছিলেন অনিল কাপুর, রাজকুমার রাও, জুহি চাওলা ও রেজিনা ক্যাসান্দ্রা।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ২৮ মিনিট আগে

loading ...