স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’-এর একটি দৃশ্যে এফ এস নাঈম ও আফরি সেলিনা।

‘ভালো সাড়া পাচ্ছি, আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’-এ অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম ও অভিনেত্রী আফরি সেলিনা।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১১ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৩
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১১ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৩


স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’-এর একটি দৃশ্যে এফ এস নাঈম ও আফরি সেলিনা।

(প্রিয়.কম) আলোক হাসান দীর্ঘদিন ধরে চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনির প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। তার লক্ষ্য তিনিও একদিন চলচ্চিত্র নির্মাতা হবেন। তার অংশ হিসেবে নিজেকে আরও দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য সহকারী হিসেবে কাজ করার পাশাপাশি ডিজিটাল কিংবা স্বাধীন প্ল্যাটফর্মগুলোর জন্য নির্মাণ করছেন মিউজিক ভিডিও ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

সেই ধারাবাহিকতায় আলোক এবার নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’। এতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম ও অভিনেত্রী আফরি সেলিনা। প্রিয়.কমের সঙ্গে আলাপকালে ১৫ ফেব্রুয়ারি বিকেলে এ তথ্য জানান আলোক।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে ২৩ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি বাংলাদেশের শীর্ষ ইউটিউব চ্যানেল ‘বঙ্গ বিডি’তে প্রকাশিত হয়েছে। ইতোমধ্যেই প্রায় ১৮ হাজার দর্শক এটি দেখেছেন।

 নির্মাতা আলোক হাসান। ছবি: সংগৃহীত

প্রিয়.কমকে নির্মাতা বলেন, ‘এর আগে আমি দুটি মিউজিক ভিডিও নির্মাণ করেছি। এটা আমার নির্মিত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। আমি আসলে একটু একটু করে এগুতে চাইছি। সে জন্যই এ ধরনের কাজগুলো করা। শুরুতেই ফিল্ম নির্মাণ করার আশাটা ঠিক নয়। আর এখন ফিল্মের যে অবস্থা তাতে করে অমন ধরনের সিদ্ধান্ত নেওয়াটা কঠিন। এগুলো করে হাতটা পাকাচ্ছি আর কি।’

‘আমি কাজটা নিয়ে অনেক আশাবাদী ছিলাম। সে জায়গা থেকে আমি ভালো সাড়া পাচ্ছি। এতে করে কনফিডেন্স (আত্মবিশ্বাস) আরও বেড়ে গেছে। আমি আরও ভালো কিছু করতে পারব।’ যোগ করেন তিনি। 

ঢাকার সূত্রাপুর, পুরান ঢাকা, এয়ারপোর্ট রেল স্টেশন, কুর্মিটোলা হাসপাতাল, বসুন্ধারা আবাসিক এলাকার বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং হয়েছে বলে জানান নির্মাতা।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’ দেখুন

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...