সালমান খান। ছবি: সংগৃহীত

কাকে অভিজাত গাড়ি উপহার দিলেন সালমান?

এবার একজনকে উপহার দেওয়ার উদ্দেশ্যে একটি দামি অভিজাত গাড়ি কিনেছেন সালমান। পাঠক কি বলতে পারবেন, কার জন্য এই দামি উপহার?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৯ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০২
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৯ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০২


সালমান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সালমান খানের মধ্যে অদ্ভুত একটি বাতিক রয়েছে। আর তা হচ্ছে, যে কাউকে দামি কোনো কিছু উপহার দেওয়া। সাধারণ ভক্তদের থেকে শুরু করে সালমানকে বলিউড তারকাদেরও উপহার দিতে দেখা গেছে বহুবার। বান্ধবী লুলিয়া ভান্তুর কিংবা ক্যাটরিনা কাইফ—তারা তো হরহামেশাই উপহার পেয়ে আসছেন। এবার একজনকে উপহার দেওয়ার উদ্দেশ্যে একটি দামি অভিজাত গাড়ি কিনেছেন সালমান। পাঠক কি বলতে পারবেন, কার জন্য এই দামি উপহার?

পাঠকের উদ্দেশে জানিয়ে রাখি, কোনো নায়িকা কিংবা ভক্ত নন, এবার নিজের মা সালমা খানের জন্য উপহার কিনেছেন সালমান খান। মা সালমা খানের প্রতি সালমানের ভালোবাসার কথা নতুন করে না বললেও চলবে। জানা গেছে, নিজের ব্যবহারের জন্য একটি গাড়ি কেনার পরিকল্পনা করছিলেন সালমা খান। মায়ের সেই ইচ্ছের কথা জানার পর নিজেই মায়ের জন্য একটি বিলাসবহুল গাড়ি কিনে দেন সালমান।

মা সালমা খানের সঙ্গে সালমান খান। ছবি: সংগৃহীত

মাকে চমকে দেওয়ার জন্য বাড়ির সামনে সেই অভিজাত গাড়িটিকে রেখে দিয়েছিলেন সালমান। তবে সালমা খান তা দেখেও ব্যবহার করতে চাননি। কেননা, তার মতে গাড়িটি নাকি বয়স্ক মানুষের ব্যবহারের অনুপযোগী এবং অনেকটা লম্বা। প্রতিদিনের ব্যবহারের জন্য তা আরামদায়ক নয় বলেই জানিয়েছেন সালমা খান।

বলে রাখা ভালো, কিছুদিন আগে ‘ভারত’ সিনেমার শুটিংয়ে গিয়েছিলেন সালমান। সেখানে হাজির ছিলেন সালমানের মা সালমাও। সে সময় একটি ভিডিও পোস্ট করেছিলন অভিনেতা, যেখানে দেখা গিয়েছিল মায়ের হাত ধরে ধীরে ধীরে সিঁড়ি দিয়ে উপরে উঠতে সাহায্য করছেন সালমান।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ২৭ মিনিট আগে

loading ...