ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

‘গালি বয়’ ছবির প্রদর্শনী দেখতে হাতে ক্র্যাচ কেন ক্যাটরিনার?

এর মধ্যে একজন এসেছিলেন ভিন্নভাবে; ক্র্যাচে ভর দিয়ে। সে একজন হলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু কেন তাকে ক্র্যাচে ভর দিয়ে আসতে হলো?

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৩ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৯
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৩ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৯


ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ছবি ‘গালি বয়’। মুম্বাইয়ে অনুষ্ঠিত এ ছবির প্রদর্শনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বলিউডের তাবৎ তারকা। এর মধ্যে একজন এসেছিলেন ভিন্নভাবে; ক্র্যাচে ভর দিয়ে। সে একজন হলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু কেন তাকে ক্র্যাচে ভর দিয়ে আসতে হলো? এ কৌতূহল দেখা দেয় অনুষ্ঠানে আগত অনেকের মাঝে।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, ক্যাটরিনা কাইফ পায়ে আঘাত পেয়েছেন। আর সে কারণেই তিনি লাঠিতে ভর দিয়ে অনুষ্ঠানে আসেন। এ সময় ক্যাটরিনার সঙ্গে ছিলেন তার আগামী ছবি ‘ভারত’-এর নির্মাতা আলী আব্বাস জাফর। তাদের দুজনের পরনেই ছিল ক্যাজুয়াল পোশাক। নানা রঙের ফুল-পাতার প্রিন্ট করা সাদা কাপড়ের ছিমছাম কুর্তার সঙ্গে সাদা স্যান্ডেল পরেন ক্যাটরিনা।

ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রেম চলছে আলিয়ার। তবে সাবেক প্রেমিকের বর্তমান প্রেমিকার সঙ্গে সখ্য বজিয়ে রেখেছেন ক্যাটরিনা। মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে ক্যাটরিনা-আলিয়ার দেখা হলে তাদেরকে একে অন্যের প্রতি ইতিবাচক অবস্থানে থাকতে দেখা যায়।

‘গালি বয়’ ছবির প্রদর্শনীতে ক্যাটরিনা ও আলী আব্বাস জাফর। ছবি: সংগৃহীত

চলতি বছরের ঈদ মৌসুমে মুক্তি পেতে যাচ্ছে ক্যাটরিনা ও সালমান খান অভিনীত ছবি ‘ভারত’। কথা আছে ৫ জুন মুক্তি পাবে ছবিটি। তাই পুরোদমে চলছে ‘ভারত’ ছবির শুটিং। কিন্তু এরই মধ্যে আহত হলেন ক্যাটরিনা। যদিও আহত হওয়ার বিষয়ে এখনো কিছু জানাননি তিনি। তবে বলিউড সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, সহশিল্পী সালমানের সঙ্গে ‘ভারত’ ছবির একটি অ্যাকশন দৃশ্য ধারণ করতে গিয়ে পায়ে চোট পেয়ে আহত হয়েছেন তিনি।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...