মাহফুজা চৌধুরী পারভীন। ফাইল ছবি

মাহফুজা চৌধুরী পারভীন হত্যায় দুই আসামি রিমান্ডে

১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান চার দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেন।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৩ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৩
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৩ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৩


মাহফুজা চৌধুরী পারভীন। ফাইল ছবি

(প্রিয়.কম) রাজধানীর ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনকে হত্যা মামলায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে।

১৬ ফেব্রুয়ারি, শনিবার ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান চার দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেন।

যাদেরকে রিমান্ডে নেওয়া হয়েছে, তারা হলেন—স্বপ্না ওরফে রিতা আক্তার ও রুনু। তাদেরকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে গত ১০ ফেব্রুয়ারি নিজের বাসায় খুন হন মাহফুজা চৌধুরী পারভীন। এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের বাসায় থাকতেন তিনি।

মাহফুজা চৌধুরী ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন। সুকন্যা টাওয়ারের ১৫ ও ১৬ তলায় দুটি ফ্ল্যাটে (ডুপ্লেক্স) এই দম্পতির বহুদিনের সংসার। ১৬ তলায় পরিবারের সদস্যদের নিয়ে থাকেন। ১৫ তলায় রান্নাঘর, গৃহকর্মীদের আবাস। তাদের দুই ছেলের একজন সেনাবাহিনীর চিকিৎসক, আরেকজন ব্যাংকে চাকরি করেন।

মাহফুজা চৌধুরী পারভীন হত্যার ঘটনায় ১১ ফেব্রুয়ারি সকালে রাজধানীর নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন স্বামী ইসমত কাদির গামা। মামলায় তার বাড়ির দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করা হয়েছে। তদন্তের স্বার্থে তৃতীয় ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...