শিগগিরই অভিনয়ে ফিরতে পারছেন না ইরফান খান। ছবি: সংগৃহীত

ইরফানের অভিনয়ে চিকিৎসকদের নিষেধাজ্ঞা

শোনা গিয়েছিল, এই মাসের শেষের দিক থেকেই শুটিং শুরু করে দিতে পারবেন ইরফান। কিন্তু বর্তমানে সেই খবরটি নাকচ করে দিয়েছেন তার স্বজনরা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯


শিগগিরই অভিনয়ে ফিরতে পারছেন না ইরফান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছর থেকেই বিরল নিউরো এন্ডোক্রাইন ক্যানসারে ভুগছেন ইরফান খান। উন্নত চিকিৎসার জন্য একটি বছর লন্ডনে কাটিয়ে সম্প্রতি মুম্বাই ফিরেছেন হলিউড-বলিউড অভিনেতা। শোনা যাচ্ছিল, দেশে ফিরেই ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমার কাজে হাত দেবেন ইরফান। কিন্তু সেটি আর সম্ভব হচ্ছে না।

চিকিৎসার প্রাথমিক ধাপ পেরিয়ে আসার পরে ইরফান দেশে ফেরার অনুমতি পেয়েছেন। চিকিৎসকরা বলেছেন, তিনি আপাতত দেশেই চিকিৎসাধীন থাকতে পারেন। তাই ইরফান ভর্তি আছেন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে। শোনা গিয়েছিল, এই মাসের শেষের দিক থেকেই শুটিং শুরু করে দিতে পারবেন ইরফান। কিন্তু বর্তমানে সেই খবরটি নাকচ করে দিয়েছেন তার স্বজনরা।

স্ত্রী সুতপার সঙ্গে ইরফান খান। ছবি: সংগৃহীত

ইরফানের এক বন্ধু গণমাধ্যমে জানিয়েছেন, ‘ইরফানের সেরে ওঠার ব্যাপারটা একটু সময়সাপেক্ষ, যেহেতু তা এক জটিল প্রক্রিয়া। এখনো ইরফানের পুরোপুরি সেরে উঠতে অনেকটাই সময় লাগবে। ফলে এখনই অন্তত তার অভিনয়ের জগতে ফিরে আসার কোনো সম্ভাবনা নেই। সম্পূর্ণ সুস্থ হওয়ার পরেও ইরফানকে অন্তত বছর খানেক বিশ্রামে থাকতে হবে। ফলে শুটিং নিয়ে যা রটছে, তা গুজব ছাড়া আর কিছুই নয়।’

এর আগে ইরফানের ঘনিষ্ঠ এক সূত্র সাংবাদিকদের বলেন, ‘ইরফান মুম্বাইতে এসেছেন কিন্তু তাকে নিয়ে প্রচুর মিথ্যা খবরও প্রচার হচ্ছে। ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমার শুটিং শুরু হলেও ইরফান এই সিনেমায় কাজ করবেন কি না, তা এখন নিশ্চিত নয়।’

এদিকে সিনেমার পরিচালক সাকেত চৌধুরীর দাবি, তিনি ‘হিন্দি মিডিয়াম ২’ বানাতে মোটেই আগ্রহী নন।

‘হিন্দি মিডিয়াম’ সিনেমার অভিনেত্রী সাবা কামারের সঙ্গে ইরফান খান। ছবি: সংগৃহীত

২০১৭ সালের ১৯ মে মুক্তি পেয়েছিল ‘হিন্দি মিডিয়াম’। সে সিনেমার সাফল্যের পর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেন নির্মাতারা। প্রথমটিতে অভিনয় করেছিলেন ইরফান এবং পাক অভিনেত্রী সাবা কামার। সিক্যুয়েলেও ইরফানকেই কাস্ট করার কথা ভাবা হয়। কিন্তু তার শারীরিক অসুস্থতার কারণে সেটি আর সম্ভব হচ্ছে না।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ৩২ মিনিট আগে

loading ...