সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

আমি সিদ্ধার্থকে ভালোবাসি, বললেন আলিয়া

‘কত যে পুরনো ইতিহাস আছে আমাদের।’

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭


সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড তারকা জুটি আলিয়া ভাটরণবীর কাপুরের প্রেমের কথা কমবেশি সবারই জানা। রণবীর কাপুরের সঙ্গে বর্তমান প্রেম চলাকালীন হঠাৎ প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ নিয়ে কথা বললেন আলিয়া।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ২০১২ সালে মুক্তি পাওয়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে অভিনয় করার সময় আলিয়ার সঙ্গে প্রেম হয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার। তাদের সেই প্রেমের ইতি ঘটে ২০১৭ সালে। সম্প্রতি ভেঙে যাওয়া পুরনো সম্পর্ক নিয়ে কথা বলেন সাবেক প্রেমিক জুটি আলিয়া ও সিদ্ধার্থ।

‘ডিনএ’-এর এক সাক্ষাৎকারে সিদ্ধার্থের প্রসঙ্গে আলিয়া বলেন, ‘সম্পর্ক না থাকলেও আমাদের দুজনের মধ্যে কোনো খারাপ অনুভূতি নাই। আমাদের দেখা হলেও দুজন খুবই স্বাভাবিক থাকি। কিছুদিন আগেও আমাদের দেখা হয়েছে। ওর প্রতি আমার যথেষ্ট ভালোবাসা ও শ্রদ্ধাবোধ আছে। সিদ্ধার্থকে ভালোবাসি ও শ্রদ্ধা করি। আমাদের জানাশোনাও অনেক দিনের। কত যে পুরনো ইতিহাস আছে আমাদের। সত্যি কথা বলতে, আমরা একে অন্যের প্রতি খারাপ লাগাটাকে প্রশ্রয় দিইনি’।

১০ জানুয়ারি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেন বলিউডের কয়েকজন তরুণ তারকা। মোদির সঙ্গে দেখা করতে মুম্বাই থেকে দিল্লিতে উড়ে এসেছিলেন বলিউডের একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন আলিয়া ভাট, রণবীর কাপুর, সিদ্ধার্থ, রণবীর সিং, বরুণ ধাওয়ান, একতা কাপুর, ভূমি পেডনেকর, আয়ুষ্মান খুরানা, করণ জোহর, রোহিত শেঠি, রাজকুমার রাও ও ভিকি কৌশলসহ বলিউডের আরও অনেকে। সে সময় একই বিমানে আলিয়ার সঙ্গে ছিলেন সিদ্ধার্থও।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

এ কোন অনন্ত জলিল

প্রিয় ৪ ঘণ্টা, ৯ মিনিট আগে

loading ...