কুকুরের সঙ্গে একই ভঙ্গিমায় আর্জেন্টাইন তারকা ফুটবলার ‍দিবালা। ছবি: সংগৃহীত

কুকুরের সঙ্গে একই পোজে দিবালা

ক্রিশ্চিয়ানো রোনালদোকে অনুকরণ করার পর নিজের পোষা কুকুরের সঙ্গে মজার খেলায় মেতে উঠেছিলেন আর্জেন্টিনা জাতীয় দলে মেসি-আগুয়েরোদের এই সতীর্থ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৮ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৫
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৮ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৫


কুকুরের সঙ্গে একই ভঙ্গিমায় আর্জেন্টাইন তারকা ফুটবলার ‍দিবালা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অনুকরণ করাটা যেন মাথায় গেঁথে গেছে পাওলো দিবালার। শুক্রবার রাতে ফ্রোসিননের বিপক্ষে গোল করে সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদোর ট্রেডমার্ক উদযাপন করতে দেখা গেছে জুভেন্টাসের আর্জেন্টাইন এই তারকা ফুটবলারকে। ঘরে ফিরেও অনুকরণ করার ব্যাপারটি ছাড়েনি তাকে। তবে এবার কোনো মানুষ নয়, বাড়িতে পোষা প্রিয় কুকুরকে অনুকরণ করেছেন দিবালা।

কুকুরকে নিয়ে মজার খেলায় মেতে উঠেছিলেন ১০ ম্যাচ পরে জুভেন্টোসের হয়ে গোল করা করা এই তারকা স্ট্রাইকার। কুকুর যা করেছে, দিবালাও তাই করেছেন। অনুকরণ করার দৃশ্যটি ক্যামেরাবন্দীও করে রেখেছেন এই ম্যাচের আগে জুভেন্টাসের হয়ে গত বছরের ডিসেম্বরে সর্বশেষ গোল করা দিবালা।

মজার এই দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন আর্জেন্টিনা জাতীয় দলে লিওনেল মেসি-সার্জিও আগুয়েরোদের এই সতীর্থ। দিবালার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে দেখা যায় কুকুরটি চার পা ছড়িয়ে শুয়ে আছে। পাশেই মাদুর পেতে একই ভঙ্গিমায় চোখ বন্ধ করে শুয়ে আছেন দিবালা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনুকরণীয় খেলা।’

আগের রাতেই সতীর্থর উদযাপন অনুকরণ করে মাঠে সেটা করে দেখিয়েছেন দিবালা। অবশ্য সিরি’এর ম্যাচে ফ্রোসিননের বিপক্ষে জুভেস্টাসের ৩-০ গোলে জেতার ম্যাচে দিবালা একাই এই কাজটি করেননি, রোনালদোও তাকে অনুকরণ করেছেন। অর্থাৎ, একে অন্যের উদযাপনের স্টাইল কপি করেছেন।

একে অন্যের উদযাপন কপি করেন জুভেন্টাসের এই দুই তারকা ফুটবলার। ছবি: সংগৃহীত

গোল দেওয়ার পর রোনালদোর মতো করে পা ছড়িয়ে উদযাপন করতে দেখা যায় দিবালাকে। এই ম্যাচে গোলের দেখা পাওয়া রোনালদোও একই কাজ করেছেন। প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে দিবালার স্টাইলে মুখে হাত দিয়ে মুখোশ বানাতে দেখা যায় বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে।

ফ্রোসিননের বিপক্ষে পাওয়া জয়ে উচ্ছ্বাস করতে দেখা গেছে জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রিকে। তবে তার সবচেয়ে বড় স্বস্তির জায়গা দিবালার ছন্দে ফেরা।

শিষ্যকে নিয়ে ইতালিয়ান এই কোচ বলেছেন, ‘আমি তার ব্যাপারে খুশি। গোল করার পাশাপাশি মাঠে সে দারুণ পারফরম্যান্স করেছে। জুভেন্টাসে তার মতো খেলোয়াড় দরকার, যে কি না মাঠে দারুণ করে।’ ২৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তালিকায় সবার উপরে আছে জুভেন্টাস। দুই নম্বরে থাকা নাপোলির চেয়ে ১৪ পয়েন্টে এগিয়ে আছে ইতালিয়ান জায়ান্টরা। 

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...