পেনাল্টি মিস করে এভাবেই হতাশ হতে দেখা যায় মেসিকে। ছবি: সংগৃহীত

মেসির কেন মাথায় হাত!

পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেছেন মেসি। তবু শেষের দিকে হতাশার আগুনে পুড়তে হয় বার্সার এই প্রাণভোমরাকে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২


পেনাল্টি মিস করে এভাবেই হতাশ হতে দেখা যায় মেসিকে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আর্জেন্টিনার সেরা খেলোয়াড় তিনি। তাকে ঘিরেই সব স্বপ্ন আর্জেন্টাইনদের। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাতেও একই দৃশ্য। লিওনেল মেসিই কাতালানদের স্বপ্নবাহক। মেসি হাসলে হাসে গোটা বার্সেলোনা। কিন্তু কাতালানদের বহু ম্যাচ এবং বেশ কিছু শিরোপা জেতানোর এই নায়কেরই এবার মাথায় হাত। লা লিগায় রিয়াল ভায়াদোলিতের বিপক্ষে চরম হতাশ মেসিকে দেখা গেল।

ম্যাচটি ১-০ গোলে জিতেছে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষ দল বার্সেলোনা। পেনাল্টি থেকে একমাত্র গোলটিও করেছেন মেসি। তবু শেষের দিকে হতাশার আগুনে পুড়তে হয় বার্সার এই প্রাণভোমরাকে।

ব্যবধান ২-০ করার সুযোগ এসেছিল মেসি ও তার দলের সামনে। এবারো সেই পেনাল্টি। কিন্তু ভায়াদোলিতের গোলরক্ষক জর্দি মাসিপকে ফাঁকি দিয়ে বল জালে জড়াতে পারেননি মেসি। ব্যবধান বাড়ানোর সুযোগ হারানোয় চরম হতাশা প্রকাশ করতে দেখা যায় তাকে।

বড় কষ্টে রেহাই পেয়ে যাওয়া এই ম্যাচে মেসিকে চেনা ছন্দে দেখা যায়নি। প্রথমার্ধে বলতে গেলে অনুজ্জ্বল এক মেসিকে দেখা গেছে। ম্যাচের ৪৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সাকে ১-০ ব্যবধানে এগিয়ে নেওয়া মেসিই শেষের দিকে গোলের ঠিকানা খুঁজে পাননি। তার নেওয়া পেনাল্টি শট ফিরিয়ে দেন ভায়াদোলিতের গোলরক্ষক মাসিপ।

২৪ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। দুই নম্বরে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ৭ পয়েন্টে (সমান ম্যাচে ৪৭ পয়েন্ট) এগিয়ে আছে মেসিদের দল। তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ এক ম্যাচ কম খেলে ৪৫ পয়েন্ট পুরেছে।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...