শাহরুখ খানের মেয়ে সুহানা খান। ছবি: সংগৃহীত

কোন তারকার প্রেমে মজতে চাইলেন শাহরুখ-কন্যা সুহানা?

সম্প্রতি নিজের পছন্দের মানুষের কথা প্রকাশ করলেন সুহানা—যার সঙ্গে প্রেম করতে চাইলেন তিনি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৭ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৭
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৭ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৭


শাহরুখ খানের মেয়ে সুহানা খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড বাদশাহ শাহরুখ খানের একমাত্র কন্যা হওয়ার সুবাদে ‘রাজকুমারী’ আখ্যা দেওয়াই যায় সুহানা খানকে। তারকা-কন্যা হওয়ায় তিনি বেশির ভাগ সময় গণমাধ্যমের আলোচনার শীর্ষে থাকেন। সুহানাকে ঘিরে ভক্ত-দর্শকদের কৌতূহলেরও অন্ত নেই। আর তাই ব্যক্তিগত জীবনে তার পছন্দ-অপছন্দ জানতে আগ্রহী সাধারণ জনতা। তাদের উদ্দেশ্যেই কি না জানা নেই, তবে সম্প্রতি নিজের পছন্দের মানুষের কথা প্রকাশ করলেন সুহানা—যার সঙ্গে প্রেম করতে চাইলেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্ত এবং বন্ধুদের সঙ্গে চ্যাট করছিলেন সুহানা। সেখানে একজন তাকে জিজ্ঞেস করেন, কোন অভিনেতার সঙ্গে তিনি প্রেম করতে চান? জবাবে একজন তারকার নামই নিয়েছেন শাহরুখ-কন্যা। আর সেই তারকা বলিউডের কোনো অভিনেতা নন, বরং সাউথ কোরিয়ান পপ তারকা, অভিনেতা, গীতিকার এবং মডেল কিম জুন-মিয়ন। আর তার সঙ্গে প্রেমের সম্পর্কে মজতে চাইলেন সুহানা।

সুহানা খান (বামে), কিম জুন-মিয়ন (ডানে)। ছবি: সংগৃহীত

বলে রাখা ভালো, কিম জুন-মিয়ন আসলে সুহো নামে পরিচিত। অনেকেই চেনেন না এই তারকাকে। আর তাদের উদ্দেশে সুহানা নিজেই পরিচয় দিলেন নিজের পছন্দের মানুষের। ইনস্টাগ্রামে কিম জুন-মিয়নের একটি ছবি পোস্ট করে জানালেন, এই সেই ব্যক্তি, যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়তে চান সুহানা। তবে ব্যাপারটি নেহায়েত রসিকতা নাকি সত্যিকারের প্রেম—তা খোলাসা করেননি তারকা-কন্যা।

এদিকে বলিউডে আসার জন্য সব রকম প্রস্তুতি নিয়ে ফেলেছেন শাহরুখ-কন্যা সুহানা। স্কুলের থিয়েটারে তিনি জুলিয়েটের ভূমিকায় অভিনয়ও করেছিলেন। এর আগে ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছিলেন তিনি। তার অভিনয় ও মডেলিংয়ের ভক্ত সংখ্যাও কম নয়।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘ট্র্যাপড’ আসছে

প্রিয় ১৫ ঘণ্টা, ১৮ মিনিট আগে

loading ...